English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

দীর্ঘ বিরতির পর আসছে শাকিরার অ্যালবাম

- Advertisements -

সাতবছর পর অ্যালবাম প্রকাশের ঘোষণা দিয়েছেন কলাম্বিয়ান পপতারকা শাকিরা। এই পপতারকা বলেছেন, তার ১২তম স্টুডিও অ্যালবামের নাম হল ‘ওমেন নো লংগার ক্রাই’।

ভ্যারাইটি বলছে, আগামী ২২ মার্চ সব প্ল্যাটফর্মে মুক্তি পাবে শাকিরার বহুল প্রতিক্ষীত ‘ওমেন নো লংগার ক্রাই’ নামের অ্যালবামটি। ইনস্টাগ্রামে অ্যালবামের প্রচ্ছদও শেয়ার করেছেন শাকিরা।

Advertisements

ইনস্টাগ্রাম পোস্টে শাকিরা লিখেছেন, “এই কাজের কৃতিত্ব আমার একার নয়। আপনারা সবাই এবং আমার পুরো টিম কাজের সঙ্গে ছিলেন। যারা প্রতিটি পদক্ষেপে আমার পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা।”

শাকিরা এই অ্যালবামটির নামকরণ নিয়ে বলেছেন, “প্রতিটি গান লিখতে গিয়ে আমি নিজেকে ভেঙেচুরে নতুন করে তৈরি করার চেষ্টা করেছি। সেগুলো গাইতে গাইতে আমার অশ্রু এবং দুর্বলতা শক্তিতে পরিণত হয়েছে। তাই এই নাম রাখা হয়েছে।”

Advertisements

এর আগে ২০১৭ সালে শাকিরার সর্বশেষ অ্যালবাম ‘এল ডোরাডো’ মুক্তি পেয়েছিল। অল্প বয়স থেকেই শাকিরা পপ ও রক ঘরানার সংগীত উপহার দিয়ে আসছেন। গীতিকার, সুরকার ও গায়িকা শাকিরা নব্বই দশকের মাঝামাঝি থেকে ল্যাটিন অ্যামেরিকা ও স্পেনের রক সংগীতাঙ্গনে কুড়িয়েছেন জনপ্রিয়তা৷

২০১০ সালে ফুটবল বিশ্বকাপের থিম সং ‘ওয়াকা ওয়াকা’ গেয়ে আলো ছড়ানো এই পপ তারকার ৮ কোটির বেশি রেকর্ড বিক্রি হয়েছে বিশ্বজুড়ে, যার মধ্যে ‘হিপস ডোন্ট লাই’র মত হিট অ্যালবামও ছিল।

ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে ১২ বছরের সম্পর্কের ইতি টানেন শাকিরা ২০২২ সালে। বিচ্ছেদের আগে পিকের বার্সেলোনার বাড়িতে থাকতেন শাকিরা। এরমধ্যে বিপুল অংকের কর ফাকির মামলাতেও ফেঁসেছেন তিনি। কিছুদিন আগে বার্সেলোনার বাড়ি ছেড়ে পাড়ি জমান যুক্তরাষ্ট্রে।  গ্রামি অ্যাওয়ার্ডজয়ী শাকিরা দুই সন্তান নিয়ে এখন থাকেন মিয়ামিতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন