English

28 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

দুই ষড়যন্ত্রকারীর মধ্যে একজন প্রযোজকও আছেন: শাকিব

- Advertisements -

নাসিমরুমি: পূজা চেরির সঙ্গে প্রেম ও বিয়ের গুঞ্জন যখন ডালপালা গজিয়েছে, তখন মুখ খুলেছেন শাকিব খান। এক ফেসবুক পোস্টে তিনি জানিয়েছেন, এ নায়িকার সঙ্গে তার কাজ ছাড়া অন্য কোনো সম্পর্ক নেই। যারা বানোয়াট খবর রটাচ্ছেন তাদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেবেন।

Advertisements

গুজব রটনাকারীরা তার ক্যারিয়ার ধ্বংসের জন্য এ ধরনের কাজ করছেন বলে দাবি শাকিবের। একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘যারা নায়িকা পূজা চেরিকে নিয়ে আমার বিরুদ্ধে মিথ্যা কথা রটিয়ে বেড়াচ্ছে তাদের আমি চিনি। তারা আমার চলচ্চিত্র ক্যরিয়ার ও ব্যক্তিজীবন ধংসের জন্যই এমন অপপ্রচার চালাচ্ছে। অনেক হয়েছে, বাড়াবাড়িরও একটা সীমা আছে। আমি আর চুপ করে থাকতে পারি না। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমি আইনগত ব্যবস্থা নিতে যাচ্ছি।’

Advertisements

এরইমধ্যে গুজব রটনাকারীদের চিহ্নিত করতে পেরেছেন বলে জানান শাকিব। তার কথায়, ‘ষড়যন্ত্রকারীরা একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এখন আবার পূজা চেরির নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে? এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবি, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে। আমি দেখতে চাই কোথায় কীসের প্রমাণ?

শাকিব জানান, তার বিরুদ্ধে দুজন ব্যক্তি অপপ্রচার চালাচ্ছেন। তাদের মধ্যে একজন চলচ্চিত্র প্রযোজক আছেন। তাদের বিরুদ্ধে শিগগিরই আইনের দ্বারস্থ হবেন শাকিব খান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন