English

28 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

দুর্বল হতেও অনেক সাহসের প্রয়োজন হয়: ম্রুনাল ঠাকুর

- Advertisements -

কিছুদিন আগে নিজের কান্নার একটি ছবি শেয়ার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন অভিনেত্রী ম্রুনাল ঠাকুর। সেই ছবি ঘিরে ভক্তদের মাঝে আলোচনা ছিল তুঙ্গে। সম্প্রতি সেই ছবি সম্পর্কে নিজের অনুভূতি প্রকাশ করেছেন ‘প্রিন্সেস নূরজাহান’ খ্যাত ম্রুনাল।

Advertisements

একটি নতুন সাক্ষাৎকারে, অভিনেত্রী তার কান্নার ছবি সম্পর্কে বলেন যে ছবিটি কয়েকদিন আগে তোলা হয়েছিল যখন তিনি প্রচন্ড মানসিক অশান্তিতে ছিলেন। পেশাগতভাবে এবং ব্যক্তিগতভাবে একটি কঠিন পর্যায়ের মধ্য দিয়ে যাচ্ছিলেন তিনি।

মৃণাল বলেন, “মানসিক স্বাস্থ্য একটি সংবেদনশীল বিষয়। এমন কিছু সময় আছে যখন আমি সুখী ছবি পোস্ট করি, কিন্তু আমি সুখ অনুভব করি না। যেদিন আমি সেই কান্নার ছবি পোস্ট করেছিলাম সেদিন আমি সুখী এবং যথেষ্ট সাহসী অনুভূতি নিয়েই জেগেছিলাম। তবে জীবনে এমন কিছু মুহূর্ত আসে যখন আমরা আত্মসম্মান, আত্মবিশ্বাস হারিয়ে ফেলি এবং আমাদের মূল্যকে প্রশ্নবিদ্ধ করি। আত্ম-সন্দেহ আমাদের মস্তিস্ক দখল করে নেয়। আমাদের চারপাশে এমন অনেক কণ্ঠস্বর রয়েছে যে আমরা নিজেদের ভেতরের কন্ঠ শোনা বন্ধ করে দেই। সত্যি বলতে, বিশ্বের সামনে দুর্বল হতেও অনেক সাহসের প্রয়োজন হয়।”

Advertisements

গত মাসে মৃণাল ঠাকুর ইনস্টাগ্রাম স্টোরিজে নিজের কান্নার ছবিটি শেয়ার করেছিলেন। ছবিটি শেয়ার করার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই অভিনেত্রীর সুস্থতা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন। ভক্তরাও অবাক হয়েছিলেন ম্রুনালের এই হাল দেখে। অবশেষে ছবিটির বিষয়ে নিজের অনুভূতির ব্যাখ্যা দিলেন ম্রুনাল।

ম্রুনালকে সর্বশেষ দেখা গেছে গুমরাহ সিনেমায়। আদিত্য রয় কাপুরের সঙ্গে অভিনয় করেছেন তিনি। প্রথমবারের মতো পর্দায় পুলিশ চরিত্রে দেখা গেছে অভিনেত্রীকে। এছাড়াও সামনে বেশ কয়েকটি বিগ বাজেটের সিনেমা রয়েছে অভিনেত্রীর হাতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন