English

34 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

দেবরের জন্মদিনে মীরার মজার পোস্ট

- Advertisements -

বলিউড অভিনেতা শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। অভিনেতা ইশান খট্টর শহিদ কাপুরের ছোট ভাই। তার ২৭তম জন্মদিনে একটি মজার পোস্ট দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শহিদ কাপুরের অর্ধাঙ্গিনী মীরা রাজপুত।

Advertisements

মঙ্গলবার (১ নভেম্বর) থেকে মীরার ওয়ালে শাহিদ কাপুর, ইশান এবং মীরার একটি পোস্ট ঘুরে বেড়াচ্ছে। সেখানে দেখা যায় ইশান দৌড়ানোর ভঙ্গিমায় রয়েছে, মীরা ঈশানকে ধাক্কা দিচ্ছেন, আর শাহিদ কাপুর মীরাকে জড়িয়ে ধরে প্রাণখুলে হাসছেন।

শাহিদের পরনে ছিল সবুজ টি-শার্ট, ডেনিম ও স্নিকার্স। মীরার পরনে ক্রিম রঙের প্রিন্টেড কো-অর্ডার পোশাক এবং ইশান সবুজ রঙের হুডি, ডেনিম এবং স্নিকার্স পরেছিলেন।

ছবিটি শেয়ার করে মীরা লিখেছেন, ‘আমাদের দুটি বাচ্চা আছে যারা তাদের নিজের বিছানায় ঘুমায় কিন্তু একটি বাচ্চা আমাদের থেকে বের হতে অস্বীকার করে। শুভ জন্মদিন ইশান, আপনি জানেন আমরা আপনাকে অনেক ভালোবাসি।’

Advertisements

প্রসঙ্গত, মীরা এবং শহীদ কাপুর ২০১৫ সালের জুলাই মাসে গুরগাঁওয়ে গাঁটছড়া বাঁধেন। তারা আগস্টের ২০১৬ সালে তাদের মেয়ে মিশা কাপুর এবং সেপ্টেম্বরের ২০১৮ সালে তাদের ছেলে জেইন কাপুরকে তাদের জীবনে স্বাগত জানায়।

এদিকে ইশানের হরর কমেডি সিনেমা ‘ফোন ভূত’ মুক্তি পাবে ৪ নভেম্বর। সিনেমাটিতে তার সঙ্গে ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধার্থ চতুর্বেদীকেও দেখা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন