English

28 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

দ্রব্যমূল্যের বৃদ্ধিতে চারদিকে হাহাকার: আসিফ আকবর

- Advertisements -

নাসিম রুমি: বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। গানের পাশাপাশি সমসাময়িক নানা অনাচার নিয়েও সরব এই শিল্পী। রমজান উপলক্ষে বিশ্বজুড়ে যখন নিত্যপণ্যের দাম কমেছে সেখানে বিপরীত অবস্থানে বাংলাদেশ।

বিষয়টি নিয়ে ফেসবুকে ক্ষোভ ঝাড়লেন আসিফ। মঙ্গলবার (১২ মার্চ) তিনি লিখেছেন, পবিত্র রমজান উপলক্ষে সারা মুসলিম জাহানে দ্রব্যমূল্য কমেছে।

Advertisements

এমনকি ইওরোপের দেশগুলোতেও এর প্রভাব লক্ষ্যণীয়। ধর্মীয় উৎসব এলেই সারা দুনিয়ায় জিনিসপত্রের দাম কমে আর বিভিন্ন ডিসকাউন্ট অফার চলতে থাকে।

বাংলাদেশ কি অতি মুসলিমপ্রবণ দেশ হয়ে গেলো! তার ফলাফলেই কি এসব পরিণতি! দ্রব্যমূল্যে বৃদ্ধিতে চারদিকে মানুষের হাহাকার! এগুলো দেখার মতো রাষ্ট্রে দায়িত্বশীল কি কেউ নেই!

Advertisements

আসিফ আকবর আরও লিখেছেন, ফেসবুকে পাওয়া এই ছবি এবং ক্যাপশন যিনি আবিষ্কার করেছেন তাকে স্যালুট। আসলেই বাংলাদেশের ব্যবসায়ীরা এখন সাক্ষাৎ শয়তানে পরিণত হয়েছে।

দুর্বল রাষ্ট্র ব্যবস্থাপনা এদের কাছে জিম্মি। জিম্মি সারা দেশের মেরুদণ্ডহীন নির্লিপ্ত জনগণ, যারা নিজেরা সুবিধা পেলে আর প্রতিবাদ করে না, প্রতিরোধ তো দূরের কথা।

এই বর্বর ব্যবসায়ী ও অত্যাচারী পৃষ্ঠপোষকদের প্রতি ধিক্কার জানানোর ভাষাও জানা নেই ! নিশ্চয়ই আল্লাহ্ এর সঠিক বিচার করবেন এবং তিনিই সর্বোত্তম পরিকল্পনাকারী… আমিন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন