English

39 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

নতুন পরিচয়ে নাদিয়া

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া। অসংখ্য নাটকের পাশাপাশি চলচ্চিত্রেও সরব তিনি। ‘ড্রেসিং টেবিল’, ‘আইসক্রিম’ ও ‘রেডরাম’-এ দেখা গেছে তাঁকে। এছাড়া কলকাতায় মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর ‘সুনেত্রা সুন্দরম’ নামের একটি চলচ্চিত্র। অভিনয়ের এমন তুমুল ব্যস্ততার মাঝেই এবার নতুন পরিচয়ে হাজির হলেন নাদিয়া। অভিনয়শিল্পীর পাশাপাশি উদ্যোক্তা হিসেবেও আত্মপ্রকাশ করেছেন তিনি।

সম্প্রতি রাজধানীর মিরপুরে অভিনেত্রীর পরিচালনায় নতুন একটি সেলুনের যাত্রা শুরু হয়েছে। নাম ‘গ্ল্যামার পার্ক সেলুন’। ছেলে-মেয়ে সবার রূপচর্চার কথা ভেবে ‘ব্লু’ ও ‘পিঙ্ক’ জোনে ভাগ করা হয়েছে এটি। ব্রাইডাল মেকআপের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। এ ছাড়া চুল কাটাসহ বিভিন্ন আয়োজন রয়েছে সবার জন্য।

Advertisements

একজন উদ্যোক্তা হিসেবে ভীষণ আনন্দিত নাদিয়া। ইনডিপেনডেন্ট ডিজিটালকে তিনি বললেন, ‘চেষ্টা করেছি আমি যে রকম সার্ভিস পছন্দ করি, সে রকম সার্ভিস এখানে দেওয়ার জন্য। প্রোডাক্টগুলোও আমি নিজে কিংবা পরিবারের কারও মাধ্যমেই কিনে আনছি। অত বেশি বড় পরিসরে করিনি, ছোট পরিসরেই শুরু করেছি। তবে আমাদের কর্মীরা খুবই দক্ষ বলে বিশ্বাস করি। কেননা সবার ইন্টারভিউ নিয়েই তাঁদের নিয়োগ দিয়েছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন