English

39 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

নতুন বছরে কন্সট্যান্টের গান

- Advertisements -

নতুন বছরে “সাদাকালো” শিরোনামে রিলিজ হলো কন্সট্যান্টের ব্যান্ডের নতুন গান। গতকাল ৩১ ডিসেম্বর সন্ধ্যা ৬:০০ টায় গানটি রিলিজ দেওয়া হয়েছে ব্যান্ড-এর নিজস্ব ইউটিউব চ্যানেলে।

Advertisements

রক ঘরানার ব্যান্ড কন্সট্যান্টের জন্ম ২০০৫ সালে। ২০১৪ সালে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলকে উৎসর্গ করে তাদের বের করা ‘স্বপ্নমিছিল’ মেঘবালিকা, ক্ষমা, প্রভৃতি গানগুলি শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়।
এরপর দেশের সর্ববৃহৎ ৭১টি ব্যান্ড এর ব্যান্ড মিক্সড এ্যালবাম ‘আমাদের ৭১’-এ স্থান পেয়েছে তাদের ‘স্বাধীনতা’ শিরোনামের গান।

Advertisements

ব্যান্ডের সদস্য বেসিস্ট ও ব্যান্ড কোর্ডিনেটর আহম্মদ মোস্তফা আকিক বলেন, ‘বিগত ৩ বছর আমাদের ব্যান্ড অনেক প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করেছে।কোভিড পরিস্থিতি ও আমাদের গিটার প্লেয়ার বুশান-এর ক্যন্সার এর সাথে লড়াই করে অকালে না ফেরার দেশে চিরতরে চলে যাওয়া ছিলো আমাদের জন্য বড় একটা ধাক্কা।

এই ঘটনার পর আমরা সবাই মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলাম, কিন্তু শোককে শক্তিতে রূপান্তরিত করে আমাদের ঘুরে দাঁড়ানোর প্রয়াস এই সৃষ্টি সাদাকালো শিরোনামের এই গান।আর যেহেতু ৯০ এর দশকে আমাদের ব্যান্ড সদস্যদের সবার বেড়ে উঠা এবং শৈশব-কৈশোর তাই ৯০ এর দশকের ব্যান্ড সংগীতের মেলোরক-এর আবহ আমাদের এই গানে থাকবে। আশাকরি শ্রোতারা এই গান ভালভাবে গ্রহণ করবে।
’কন্সট্যান্ট ব্যান্ডের লাইনআপ: জীবন (লিড গিটার), রাব্বি (ড্রামস ও ভোকাল), ইমন (লিড ভয়েস), আকিক (বেজ)।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন