English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নাক সার্জারি করে আমি সুন্দর হয়েছি: শ্রুতি হাসান

- Advertisements -

ভারতের দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। যার আরেকটি পরিচয় তেলুগু সুপারস্টার কমল হাসানের মেয়ে হিসেবেও।

শ্রুতি বলিউডেরও একজন প্রতিষ্ঠিত নায়িকা। তাঁর সৌন্দর্য বা অভিনয় সব কিছুতেই মুগ্ধ তাঁর ভক্তরা।

শুধু অভিনয় নয়, তিনি একজন গায়িকাও বটে। সোশ্যাল মিডিয়াতেও সব সময় আলোচনায় থাকেন তিনি। তবে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয় নাম শ্রুতি হাসানের। তাঁর সাহসী প্রকৃতি এবং আন্তরিক অভিনয়ের কারণে বরাবরই তিনি একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং উপভোগ করেন।

সম্প্রতি তিনি নিজের ‘পিসিওডি’ সমস্যার কথা প্রকাশ্যে এনেছিলেন। এরপর তিনি আরো জানালেন, তিনি কিছুদিন আগেই নাকের অস্ত্রোপচার করেছিলেন। অর্থাৎ নোসসার্জারি করেছিলেন। কারণ একটি দুর্ঘটনায় তাঁর নাক ক্ষতিগ্রস্ত হয়। তাই তিনি নাক সুন্দর করার জন্য নাক সার্জারি করেন।

শ্রুতির কথায়, ‘আমি আমার নাক ঠিক করেছি!’ শ্রুতি হাসান নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে কখনোই দ্বিধাবোধ করেন না।

হাটারফ্লাইয়ের একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি আমার নাক ঠিক করেছি এবং এটা খুব স্পষ্ট যে আমি আমার নাক ঠিক করেছি। আমার নাক ভেঙে গিয়েছিল এবং আগের থেকে বেশ আলাদা দেখাচ্ছিল আমাকে। তাই নাক ঠিক করার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে আমি বিচ্যুত সেপ্টাম নিইনি। আমি মনে করি, আমার মুখ আরো সুন্দর করতে পারি, কেন করব না?’

শ্রুতিকে পরবর্তী সময়ে দেখা যাবে প্রশান্ত নীল পরিচালিত ‘সালারে’। যেখানে তিনি প্রভাসের বিপরীতে অভিনয় করছেন। এ ছাড়া আরো বেশ কিছু ছবি তাঁর হাতে রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন