English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নায়ক হৃত্বিক রোশনের সম্পত্তির তালিকা

- Advertisements -

নাসিমরুমি: বলিউডের প্রথম সারির অভিনেতা তিনি। ‘কাহোনা পেয়ার হ্যায়’ ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেতা। প্রথম ছবিতেই একেবারে বক্সঅফিস কাঁপিয়ে দিয়েছিলেন। অভিনয়ের পাশাপাশি নিজের নাচের দক্ষতাও প্রমাণ করেছিলেন তিনি। বলিউডের ৫ হ্যান্ডসাম অভিনেতাদের মধ্যে তার নাম রয়েছে। বলিউডের অন্যতম পরিচালক ও অভিনেতা রাকেশ রোশনের ছেলে হৃত্বিক রোশন। শুরুর সময় থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের অনুরাগীদের। তার বার্ষিক আয় শুনলে চোখ কপালে উঠবে সাধারণের।

Advertisements

হৃত্বিক রোশন ইন্ডাস্ট্রির অন্যতম ফিট এবং হ্যান্ডসাম অভিনেতা। তার ফিটনেসের জন্য বলিউডের গ্রিক ঈশ্বর মনে করা হয় হৃত্বিক রোশনকে। তার শারীরিক ফিটনেস দেখলে তার বয়স আন্দাজ করতে পারা খুবই মুশকিল। প্রতিমাসে তার মোট আয় ২০ কোটি টাকারও বেশি। বার্ষিক আয় ২৬০ কোটি টাকার অনেক বেশি। গত পাঁচবছরে অভিনেতার বার্ষিক আয় কতটা বৃদ্ধি পেয়েছে তার জন্য রইল তালিকা।

১) ২০১৭ সাল – ১৬৮০ কোটি টাকা বা তার বেশি। ২) ২০১৮ সাল – ১৯৮০ কোটি টাকা বা তার বেশি। ৩) ২০১৯ সাল – ২২৩০ কোটি টাকা বা তার বেশি। ৪) ২০২০ সাল – ২৪১০ কোটি টাকা বা তার বেশি। ৫) ২০২১ সাল – ২৭৪৫ কোটি টাকা বা তার বেশি।

Advertisements

উল্লেখ্য, অভিনেতার মুম্বাইয়ের অভিজাত এলাকা জুহুতে ভারসোভা লিঙ্ক রোডে রয়েছে দুটি বিলাসবহুল আবাসন। অক্ষয় কুমারের একটি বা একাধিক আবাসন রয়েছে এখানে। বর্তমানে অভিনেতার এই দুটি বিলাসবহুল আবাসনের বাজার মূল্য ৯৭ কোটি টাকারও অনেক বেশি।

শোনা গেছে, তবে খুব শীঘ্রই অভিনেতা নতুন আবাসনে স্থানান্তরিত হতে পারেন। এছাড়া রয়েছে একাধিক বিলাসবহুল গাড়ি ও বাংলো। বলাই বাহুল্য, তিনি এই মুহূর্তে ইন্ডাস্ট্রির অন্যতম সর্বোচ্চ আয়কারী অভিনেতাদের মধ্যে একজন। এমনকি তার ধুলায় রয়েছে একাধিক সম্মানজনক অ্যাওয়ার্ডও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন