English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

নারীকেন্দ্রিক ছবি ফ্লপ হলে হতাশায় ভুগতেন প্রিয়াঙ্কা!

- Advertisements -

নাসিম রুমি: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ‘মেরি কম’, ‘সাত খুন মাফ’, ‘জয় গঙ্গাজল’সহ বেশ কিছু নারীকেন্দ্রিক সিনেমায় কাজ করেছেন। আর এসব সিনেমার মধ্যে বেশির ভাগই দর্শক পছন্দ করেছে। অবশ্য কিছু সিনেমা বক্স অফিসে মুখ থুবড়েও পড়েছে।

কোনো নারীকেন্দ্রিক সিনেমা ফ্লপ হলে হতাশায় ভুগতেন প্রিয়াঙ্কা। এ বিষয়ে রোবাবর (৩০আক্টোবর) মুম্বাই জিও ফিল্ম ফেস্টিভ্যালে ভারতীয় অভিনেত্রী ভূমি পেডনেকারের সঙ্গে আলাপকালে প্রিয়াঙ্কা জানান, যখন নারীকেন্দ্রিক কোনো সিনেমা বক্স অফিসে চলত না তখন নাকি হতাশায় ভুগতেন তিনি।

Advertisements

অভিনেত্রী বলেন, নারীকেন্দ্রিক সিনেমায় অনেক বেশি চাপ থাকে। কারণ, নারীকেন্দ্রিক সিনেমা খুব কম হয়। আর সেটা যখন বক্স অফিসে চলে না তখন মনে হয়, একজন নারী হয়ে আমি হেরে গেছি। মনে হয় আমার জন্য নারী/মেয়েরা কয়েক কদম পিছিয়ে গেল। আমার জন্যই মেয়েরা নিচু হয়ে গেল। কারণ, খুব কম মেয়ের কাছেই এ সুযোগ আসে।

তিনি আরও বলেন, ‘অবশ্য পরে আমি আমার মন ঘোরাতে শিখেছি। নিজেকে বুঝিয়েছি যে এটা কোনো ব্যক্তিগত ব্যাপার নয়। যখন কোনো ছবি বক্স অফিসে চলে, তার মানে সেই সিনেমায় দেখার মতো কিছু আছে। আর যে সিনেমা চলে না, সেই সিনেমায় দেখার মতো কিছু নেই।’

Advertisements

একবার অভিনেত্রীকে নাকি বলা হয়েছিল, একজন অভিনেত্রী তখনই নারীকেন্দ্রিক ছবিতে কাজ করেন যখন নাকি তার ক্যারিয়ার শেষ হওয়ার পথে।

আর সেই কথার স্মৃতিচারণা করে দেশি গার্লখ্যাত প্রিয়াঙ্কা বলেন, ‘কৃষ’ সিনেমার পর আমি ‘ফ্যাশন’ সিনেমায় চুক্তিবদ্ধ হই। তখন আমায় বলা হয়েছিল অভিনেত্রীরা তাদের ক্যারিয়ারের শেষ পর্যায়ে এসে সিনেমা করে জাতীয় পুরস্কার জেতার জন্য।

তবে এই কথাটা যে কতটা ভুল তা আমি আমার ক্যারিয়ার দিয়েই প্রমাণ করেছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন