English

27 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

নিজের আসন্ন সিনেমাকে ‘মাস্টারপিস’ বললেন ডি ক্যাপ্রিও

- Advertisements -

হলিউড মেগাস্টার লিওনার্দো ডি ক্যাপ্রিও বলেছেন, তার আসন্ন সিনেমা একটি ‘মাস্টারপিস’ হতে চলেছে। মার্টিন স্কোরসেসির পরিচালনায় ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’ সিনেমাটি নিয়ে প্রচণ্ড আশাবাদী এই তারকা। সম্প্রতি এমনটাই জানালেন সিনেমাটির পোশাক ডিজাইনার জ্যাকলিন ওয়েস্ট।

Advertisements

গণমাধ্যম ডেডলাইনের সাথে কথা বলার সময় ডিজাইনার জ্যাকলিন ওয়েস্ট বলেন, “আমি লিওর সাথে এটি সম্পর্কে কথা বলছিলাম। তিনি বলেছিলেন, ‘জ্যাকি, আমার মনে হয় আমরা একটি মাস্টারপিসে কাজ করছি।’ওয়েস্ট বলেন, লিও ছোটবেলা থেকেই চলচ্চিত্র জগতের সাথে রয়েছে।

Advertisements

তিনি নিজের সেরাটাই দেন। সিনেমাটিতে কাজ করা প্রসঙ্গে ওয়েস্ট বলেন, “ডুন: পার্ট ওয়ান’-এর পর আমার ফিল্ম ক্যারিয়ারের সবচেয়ে অবিশ্বাস্য অভিজ্ঞতা এটি। আমি মার্টিন স্কোরসেসির সাথে কাজ করছি। আমি এখন সেই ফিল্মটি সম্পর্কে বিস্তারিত কিছু বলতে পারছি না কারণ এটির কিছুই প্রকাশিত হয়নি। তবে আমাকে বলতে হবে যে আমি এমন একজনের সংস্পর্শে রয়েছি যার সাথে আমি সবসময় কাজ করতে চেয়েছি। ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’ আমার স্বপ্নের প্রকল্প।

ওয়েস্ট এর আগেও ক্যাপ্রিওর সঙ্গে কাজ করেছেন অস্কারপ্রাপ্ত চলচ্চিত্র ‘ দ্য রেভেন্যান্ট’-এ। এবার ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’- কাজ করছেন এই ডিজাইনার। অস্কার মনোনীত একাধিক চলচ্চিত্রে নিজের জাদু দেখিয়েছেন তিনি। ফিলিপ কাউফম্যান ‘কুইলস’, ডেভিড ফিঞ্চারের ‘দ্য কিউরিয়াস কেস অফ বেঞ্জামিন বাটন’, আলেজান্দ্রো জি ইনারিতুর ‘দ্য রেভেন্যান্ট’ এবং ডেনিস ভিলেনিউভের ‘ডুন: পার্ট ওয়া ‘-এ কাজ করে সর্বাধিক জনপ্রিয়তা পান ওয়েস্ট।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন