English

29 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

নিজের ভ্রু কেটে ফেললেন মাহি!

- Advertisements -

সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় মাহি। এই ছবি দিচ্ছেন তো এই ভিডিও। চলছেই, রাতে দিনে- মন যা চায় তাই যেন করেই যাচ্ছেন। নিজের ও আশেপাশের মানুষদের ওপরে এক্সপেরিমেন্ট করতেও ভালোবাসেন এই নায়িকা। হাতে কাজ না থাকলে আশেপাশে যাকে পান মেকআপ করে দেন এই নায়িকা।

এবার ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা নিজের ওপর এক্সপেরিমেন্ট চালালেন।  মাহিয়া মাহি নিজেকে নতুন ভাবে আবিষ্কার করতে গিয়ে ভ্রু কেটে ফেললেন। ভ্রু কাটার পর যেই নতুন লুক মাহি সেট করেছেন সেই ছবি নিজের ফেসবুক ও পেজে প্রকাশ করেন।

Advertisements

ক্যাপশনে লিখেছেন, ‘আয় হায় করসি কি আমি! কেমন লাগে?’

ছবিতে দেখা যাচ্ছে তার ভ্রুর কোণায় স্টাইল করে কাঁটা।  নিজেকে এই লুকে কেমন লাগছে, তা ভক্তদের কাছে জানতেও চান ‘পোড়ামন’-খ্যাত নায়িকা।

তবে এই লুক তিনি কেন নিয়েছেন, নতুন কোনো নতুন সিনেমার জন্য কিনা, সেটি জানাননি।

১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দিয়েছেন জনপ্রিয় এ তারকা। মাহির পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তাঁর পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।

Advertisements

মাহি ঢাকার উত্তরা হাই স্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এরপর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়া মন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, ‘কৃষ্ণপক্ষ’, ‘জান্নাত’সহ অনেক দর্শক নন্দিত সিনেমায়।

‘ম্যাজিক মামণি’খ্যাত মাহি তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন নায়ক বাপ্পি চৌধুরীর বিপরীতে। এরপর তিনি কাজ করেছেন রিয়াজ, শাকিব খান, সাইমন সাদিক, শিপন মিত্র, কলকাতার সোহম, অংকুশ, ওমদের বিপরীতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন