English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

নিরাপদ খাদ্যের শুভেচ্ছাদূত নায়ক ফেরদৌস

- Advertisements -

নাসিম রুমি: চিত্রনায়ক ফেরদৌস আহমদকে শুভেচ্ছাদূত নিয়োগ দিয়েছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ। বৃহস্পতিবার (১৩ এপ্রিল) কর্তৃপক্ষের প্রশিক্ষণ রুমে শুভেচ্ছাদূত হিসেবে নিয়োগদানের চুক্তিতে সই করেন ফেরদৌস।

Advertisements

অনুষ্ঠানে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. আব্দুল কাইউম সরকার বলেন, চিত্রনায়ক ফেরদৌস খুবই সহজ শর্তে আমাদের সঙ্গে কাজ করার জন্য যুক্ত হয়েছেন। আগামী এক বছরের জন্য চুক্তি হয়েছে। আশা করছি সেটা আমরা দীর্ঘ সময়ব্যাপী নিতে পারব।

Advertisements

নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের চেয়ারম্যান আরও বলেন, নিরাপদ খাদ্য চায় প্রতিটি মানুষকে খাদ্য নিয়ে সচেতন করতে। প্রশিক্ষণের মাধ্যমে শেখাতে। সেক্ষেত্রে চিত্রনায়ক ফেরদৌস আমাদের দারুণভাবে সহায়তা করতে পারবে বলে আশা করছি।

এ সময় অভিনেতা ফেরদৌস বলেন, এই প্রথম কোনো সরকারি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হলাম। নিজের দায়বদ্ধতা থেকেই এটি করছি। দেশের খাদ্য নিরাপত্তায় কোনো অবদান রাখতে পারলে নিজেকে গর্বিত মনে করব। মানুষ আমাকে ভালোবাসে। সে জায়গা থেকে খাদ্য নিরাপত্তায় কাজ করব। মানুষ আমার কথাগুলো মানবে বলে আমি বিশ্বাস করি। নিরাপদ খাদ্য কর্তৃপক্ষকে সঙ্গে নিয়ে ভালোভাবে কাজ করতে পারব বলে আশা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন