English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

নিলামে বিক্রি হলো মাইকেল জ্যাকসনের বিখ্যাত লেদার জ্যাকেট

- Advertisements -

নাসিম রুমি: মাইকেল জ্যাকসনের পরা বহুল আলোচিত লেদার জ্যাকেট আড়াই লাখ পাউন্ডে বিক্রি হয়েছে। আশির দশকে সাদা-কালো রঙের জ্যাকেটটি পরেছিলেন প্রখ্যাত এই মার্কিন পপ তারকা। সে সময় পেপসির বিজ্ঞাপনে জ্যাকেটটি পরেছিলেন তিনি।

Advertisements

রবিবার লন্ডনে একটি নিলামে জ্যাকসনের ওই জ্যাকেটটি আড়াই লাখ পাউন্ডে বিক্রি হয়েছে। যা বাংলাদেশি মুদ্রায় ৩ কোটি টাকারও বেশি। জ্যাকেটটি দুই থেকে চার লাখ পাউন্ডের মধ্যে বিক্রি হবে বলে আগেই আশা করেছিলেন নিলাম প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

এদিন নিলামে আরো দুই শতাধিক সঙ্গীত স্মারক বিক্রি হয়। যার মধ্যে ছিল প্রখ্যাত গায়ক জর্জ মাইকেলের একটি জ্যাকেট এবং অ্যামি ওয়াইনহাউসের একটি হেয়ারপিস। আরও ছিল ডেভিড বোউই, ওয়েসিস এবং দ্য বিটলসের বিভিন্ন সামগ্রী।

Advertisements

নিলামে বিক্রি হওয়া জ্যাকেটটি জ্যাকসন ১৯৮৪ সালে পেপসির বিজ্ঞাপনের প্রথম কিস্তিতে পরেছিলেন। ওই বিজ্ঞাপনের শ্যুটিং করার সময় জ্যাকসনের চুলে আগুন ধরে গিয়েছিল এবং তিনি দগ্ধ হয়েছিলেন। তবে দুর্ঘটনার সময় অন্য একটি জ্যাকেট পরা ছিলেন শিল্পী।

এর আগেও জ্যাকসনের বিভিন্ন স্মৃতিচিহ্ন চড়া দামে বিক্রি হয়েছে, যার মধ্যে একটি কালো ফেডোরা টুপিও রয়েছে যা তিনি ১৯৮৩ সালে প্রথমবারের মতো তাঁর বিখ্যাত মুনওয়াক ডান্সে পরেছিলে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন