English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

নিষেধাজ্ঞা তোলার পর ভারত যাচ্ছেন ফেরদৌস

- Advertisements -
Advertisements

ঢাকাই সিনেমার জনপ্রিয় চনায়ক ফেরদৌস আহমেদ। ২০১৯ সালে ভারতের পশ্চিমবঙ্গে নির্বাচনি প্রচারে অংশ নিয়ে বেশ বেকায়দায় পড়েছিলেন তিনি৷ এরপর ভারত প্রবেশে নিষেধাজ্ঞা জারি করে বাতিল করা হয় তার ভিসা। তবে গত বছরই সে জটিলতা কাটে। নিষেধাজ্ঞা তুলে ভিসা দিয়ে দেওয়া হয় ‘হঠাৎ বৃষ্টি’ খ্যাত এ নায়ককে।

Advertisements

তবে নানা ব্যস্ততার কারণ এতোদিন ভারতে যাওয়া হয়নি ফেরদৌসের। অবশেষে দুই বছর পর পাশ্ববর্তী দেশটিতে যাচ্ছেন। আগামীকালই ভারতে উড়াল দিবেন তিনি। ভারতের আগরতলায় ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে পারফর্ম করবেন ফেরদৌস।

তিনি ছাড়াও সেখানে বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজ বেগম ও চিত্রনায়িকা অপু বিশ্বাস যোগ দেবেন। এ খবরটি জানাতে গিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন ফেরদৌস।
তিনি বলেন, নিষেধাজ্ঞা উঠে যাওয়ার পর এই প্রথম আমার সেকেন্ড হোম ভারতে যাচ্ছি। কী যে ভালো লাগছে, বলে বোঝাতে পারবো না। আসলে কিছু কিছু অনুভূতি থাকে যেগুলো বোঝানো মুশকিল হয়ে যায়। আমাকে সহযোগিতা করার জন্য অনেক ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে, ধন্যবাদ তথ্য মন্ত্রণালয় ও ভারতের হাইকমিশনারকে। চার দিন পরই আবার দেশে ফিরবেন বলেও জানান ফেরদৌস।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন