English

33 C
Dhaka
সোমবার, জুন ১৭, ২০২৪
- Advertisement -

নীরবতা ভাঙলেন ঐশী

- Advertisements -

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ (২০১৮) খেতাব নিয়ে শোবিজে পা রেখেছিলেন। এরপর বড় আয়োজনের সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দিয়ে ঢালিউডে অভিষেক। প্রশংসা কুড়িয়েছেন ‘আদম’র মতো ছবিতে কাজ করে। এরপরও জান্নাতুল ফেরদৌস ঐশীকে ঠিক পাওয়া যাচ্ছে না! নতুন কাজে যেমন অনুপস্থিত, তেমনি শোবিজের আলোচনা-চর্চা এসবের থেকেও চলছেন দূরত্ব বজায় রেখে।

সেই নীরবতা কিঞ্চিৎ ভাঙলেন ঐশী। নতুন একটি কাজে যুক্ত হয়েছেন তিনি। তবে সিনেমা নয়, একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত হয়েছেন এই সুদর্শনা অভিনেত্রী।

Advertisements

ঐশী জানালেন, কিছু দিন আগে তিনি চীনের স্মার্টফোন ব্র্যান্ড অনার’র (বাংলাদেশ) শুভেচ্ছাদূত হয়েছেন। গেলো ২৩ মে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানটির নতুন মডেলের একটি ফোন বাজারে এসেছে। সেটার লঞ্চিংয়ে শুভেচ্ছাদূত হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী।

বিষয়টি নিয়ে ঐশী বললেন, ‘এর আগে আমি হুয়াওয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছিলাম। তো এটি তাদেরই একটি ব্র্যান্ড। খোঁজ নিয়ে দেখলাম, এটি বিশ্ব বাজারে অন্যতম জনপ্রিয় ফোন। এছাড়া তারা আমাকে যথাযথ সম্মান দিয়েছেন। এসব কিছু ভেবেই যুক্ত হয়েছি।’

Advertisements

ঐশী জানান, এরই মধ্যে প্রতিষ্ঠানটির জন্য একাধিক ফটোশুট সেরেছেন তিনি। শিগগিরই বিজ্ঞাপনচিত্রের কাজ করবেন। এছাড়া তাদের বিভিন্ন ইভেন্টেও হাজির হতে পারেন ঐশী।

এ তো গেলো নন-ফিল্মি কাজের খবর; কিন্তু ঐশীকে তো দর্শক বড় পর্দায় খুঁজছে! সে প্রসঙ্গে আপাতত এটুকু বললেন, ‘সত্যি বলতে, একটা লম্বা বিরতি তো হয়ে গেছে। সেজন্য চাচ্ছি ভালো কাজ দিয়েই কামব্যাক হোক। তা না হলে এই অপেক্ষার কী মানে!

কাজের ডাক মাঝেমধ্যেই আসে। কিন্তু পছন্দসই চিত্রনাট্য আসলে সেভাবে পাচ্ছি না। তবে হ্যাঁ, দু’একটি গল্প পছন্দ হয়েছে, কথাবার্তাও প্রায় চূড়ান্ত। এখনই বিস্তারিত বলতে পারছি না, কারণ টিমের নিষেধ আছে।’

প্রসঙ্গত, ২০২১ সালে সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ দিয়ে অভিষেক হয় ঐশীর। যেখানে তার নায়ক আরিফিন শুভ।

এরপর একই সিরিজের ‘ব্ল্যাক ওয়ার’-এও কাজ করেছেন তিনি। শুভর সঙ্গে ‘নূর’ নামে আরও একটি সিনেমার কাজও সেরে রেখেছেন ঐশী। রায়হান রাফী নির্মিত ওই ছবির মুক্তি অজ্ঞাত কারণে থমকে আছে! এছাড়া ঐশীকে দেখা গেছে মীর সাব্বির পরিচালিত ‘রাত জাগা ফুল’ ও সম্প্রতি প্রয়াত তরুণ নির্মাতা আবু তাওহীদ হিরণের ‘আদম’-এ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন