English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

নয়নতারার ঘরে জমজ সন্তান

- Advertisements -

সারোগেসির মাধ্যমে জমজ সন্তানের জন্ম দিলেন দক্ষিণের জনপ্রিয় দম্পতি নয়নতারা ও ভিগনেশ।  কলিউডের অন্যতম জনপ্রিয় এই দম্পতি দুটি পূত্র সন্তানের জন্ম দিয়েছেন। দীর্ঘ প্রেমের পর এই বছরের ৯ জুন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দম্পতি।

রবিবার (৯ অক্টোবর) ইনস্টাগ্রামে খবরটি শেয়ার করে ভিগনেশ শিবান লিখেছেন, ‘নয়ন এবং আমি আম্মা এবং আপ্পা হয়েছি। আমরা যমজ সন্তান পেয়েছি। ’

Advertisements

বাবা হবার আনন্দ প্রকাশ করে ভিগনেশ শিবান আরো লিখেছেন, ‘আমাদের সমস্ত প্রার্থনা, পূর্বপুরুষদের আশীর্বাদ এবং সমস্ত ভাল কাজের উপহারস্বরুপ আমাদের সন্তানরা আমাদের জীবনে এসেছে। আমাদের এখন আশীর্বাদ প্রয়োজন। জীবন উজ্জ্বল এবং আরো সুন্দর লাগছে এখন। ’

অভিনেত্রীর এবং দুই সন্তানের ছবি দিয়ে ভিগনেশ লিখেছেন, ‘নয়ন আর আমি আজ মা-বাবা হলাম। আমাদের যমজ পুত্র সন্তান হয়েছে। ’ ভিগনেশ তাদের নবজাতকের ছোট পায়ে চুম্বন করার দুটি সুন্দর ছবিও শেয়ার করেছেন। পোস্টটি শেয়ার করার পর থেকেই ভক্ত অনুরাগীরা এই দম্পতি এবং তাদের নবজাতকদের প্রতি অফুরন্ত ভালোবাসা প্রকাশ করছেন। একের পর এক মন্তব্য করে শুভেচ্ছা জানাচ্ছেন তাদের।

Advertisements

অভিনেত্রী নয়নতারা সামাজিত যোগাযোগ মাধ্যমে সক্রিয় নন, তাই তাঁর অনুভূতির প্রকাশ চোখে পড়েনি ভক্তদের। তবে মা হবার আনন্দের চেয়ে বড় আনন্দ আর কি আছে!

নয়নতারাকে সর্বশেষ দেখা গিয়েছিল চিরঞ্জীবী অভিনীত গডফাদারে। অ্যাটলি পরিচালিত শাহরুখ খানের জওয়ান দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই লেডি সুপারস্টার। এর পাশাপাশি, আলফোনস পুথ্রেন পরিচালিত পৃথ্বীরাজ সুকুমারানের সাথে গোল্ড নামে চলচ্চিত্র হাতে রয়েছে নয়নতারার।

অন্যদিকে, চলচ্চিত্র নির্মাতা ভিগনেশ শিবান পরবর্তীতে অজিতের ৬২তম সিনেমা পরিচালনা করার ঘোষণা দিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন