English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

পত্রিকা বিক্রেতার চরিত্রে সাফা কবির

- Advertisements -

রাজধানী উত্তরার রাজলক্ষ্মী শপিং মলের পাশে প্রধান সড়কের আশপাশে  ও ফুটওভার ব্রিজে দেখা গেল, অভিনেত্রী সাফা কবির পত্রিকা বিক্রি করছেন। গরম খবর, তাজা খবর, ১০ টাকা দিশ বিদেশের হট নিউজ পড়ে ফেলুন এসব বলতে বলতে তিনি পত্রিকা বিক্রি করে বেড়াচ্ছেন।

Advertisements

মূলত প্রথমবার নাটকে পত্রিকার হকারের চরিত্রে অভিনয় করলেন অভিনেত্রী সাফা কবির। এর আগে বাসের হেলপার চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

সাফার সাবলীল অভিনয়ে মনে করার উপায় নেই যে তিনি আলোকজ্জ্বল দুনিয়ার কোনো মানুষ। নাটকের কুশীলবদের সূত্রে জানাও গেল  শতশত মানুষের ভিড়ে বেশিরভাগ মানুষই চিনতে পারেনি সাফা কবিরকে।

Advertisements

আহমেদ তাওকীরের চিত্রনাট্যে এই নাটকটির নাম ‘খবরের ফেরিওয়ালা’। নাটকটিতে সাফার সঙ্গে আরও অভিনয় করছেন ইয়াশ রোহান। তিনি এতে একজন  অপরাধ বিষয়ক প্রতিবেদকের চরিত্রে অভিনয় করেছেন। এটি নির্মাণ করছেন ইমন। বৃহস্পতিবার নাটকটির শুটিং শুরু হয়েছে। আজ দ্বিতীয়দিনের শুটিং চলছে।

নাটকের গল্পে দেখা যায়, পত্রিকার পাতা খুললেই চারপাশে শুধু নেতিবাচক খবর উঠে আসে। পাঠকের পাশাপাশি খবর সংগ্রহ ও পাঠকের কাছে পৌঁছে দেওয়া মানুষরাও এসব নেতিবাচক খবরে নাভিশ্বাস প্রায়! তারা দিনশেষে ইতিবাচক শান্তির খবর খুঁজে বেড়ান।

ঘটনাক্রমে অপরাধ বিষয়ক প্রতিবেদক ও হকারের মধ্যে বিভিন্ন ঘটনায় সখ্যতা গড়ে ওঠে। তাদের পরিচয় ও কথোপকথনে বেরিয়ে আসে চাঞ্চল্যকর কিছু তথ্য! ঘটতে থাকে বিভিন্ন ঘটনা। চারপাশের এমন বাস্তবচিত্র উঠে আসছে ‘খবরের ফেরিওয়ালা’ নামের নাটকটিতে।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন