English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

পরিচয় গোপন করে পোশাক কারখানায় কাজ নেন ধনী এ অভিনেতা

- Advertisements -

নাসিম রুমি: ভারতীয় চলচ্চিত্রের শীর্ষ অভিনেতাদের মধ্যে অন্যতম সারাভান শিবকুমার বা সুরিয়া। তার জন্ম ১৯৭৫ সালের ২৩ জুলাই। তামিল ইন্ডাস্ট্রি কেন্দ্রিক এ অভিনেতা ভারতের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত তারকাদের একজন। সুরিয়ার ঝুলিতে দুটি জাতীয় ও ছয়টি ফিল্মফেয়ার পুরস্কার রয়েছে। ফোর্বস ইন্ডিয়ার ১০০ সেলিব্রিটির তালিকায় ছয়বার স্থান পেয়েছেন সুরিয়া।

Advertisements

এক প্রতিবেদনে ডিএনএ জানায়, অভিনয়ে আসার আগে বিখ্যাত এ অভিনেতা একটি পোশাক কারখানায় কাজ করেছেন। ওই সময়ে তার বাবার পরিচয় সম্পর্কে কেউ জানতেন না। কিন্তু বেশি দিন গোপন রাখা যায়নি। এক ঊর্ধ্বতনের কাছে ধরা পড়ে যায় সুরিয়া।

Advertisements

তামিল সিনেমার অভিনেতা শিবকুমারের ছেলে সুরিয়া। ১৯৯৭ সালে মনি রত্নমের সিনেমা দিয়ে অভিনয় ক্যারিয়ার শুরু করেন। ২২ বছর বয়সে নেরুক্কু নের (১৯৯৭) সিনেমার মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেন। সুরিয়া নামটি মনি রত্নমের দেয়া। কারণ ওই সময় সারাভান নামের আরো একজন অভিনেতা ছিলেন।

১৯৯০ এর দশকে সুরিয়া দর্শকদের অনেক হিট ছবি দিয়েছেন এবং নিজেকে দক্ষিণী সিনেমার বড় তারকা হিসেবে প্রতিষ্ঠা করেন। ২০০৬ সালের ১১ সেপ্টেম্বর অভিনেত্রী জ্যোতিকাকে বিয়ে করেন। এই দম্পতি একসঙ্গে সাতটি সিনেমায় কাজ করেছেন। তাদের দুটি সন্তান রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন