English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

পরিচালকের আসনে ২৫ বছর পার কর্ণের, আবেগপ্রবণ বন্ধু শাহরুখ

- Advertisements -

নাসিম রুমি: তাঁদের বন্ধুত্ব প্রায় তিন দশকের। একে অপরের পাশে থেকেছেন সর্বদা। কর্ণের নতুন ছবিতেও শাহরুখ-যোগ।

খবর আগেই ছিল। কিন্তু সেখানেও নয়া চমক। মঙ্গলবার প্রকাশ্যে এল কর্ণ জোহর পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবির প্রথম ঝলক। নিজের কেরিয়ারের রজতজয়ন্তী উদ্‌যাপনে দর্শকদের জন্য তাঁর তরফে উপহার এই ছবি। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর সিংহ এবং আলিয়া ভট্ট।

Advertisements

শোনা গিয়েছিল, ছবির টিজ়ার প্রকাশ করবেন স্বয়ং শাহরুখ খান। সে জন্য ভার্চুয়াল মাধ্যমে শাহরুখের উপস্থিত থাকার কথা ছিল। মঙ্গলবার সকাল ১১টা ৪৫ মিনিটে ছবির ঝলক প্রকাশ্যে এল। কিন্তু সেখানে শাহরুখ কোথায়! যদিও নিরাশ করেননি বাদশা। প্রায় সঙ্গে সঙ্গেই একটি টুইট করেন তিনি। সেই টুইটে কর্ণকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন তিনি। নিজের টুইটের সঙ্গেই জুড়ে দিয়েছেন এই ছবির টিজ়ার।

শাহরুখ লিখেছেন, ‘‘পরিচালক হিসেবে কর্ণ তোমার ২৫ বছর সম্পূর্ণ হল! অনেকটা পথ পেরিয়ে এলে বন্ধু। তোমার বাবা এবং আমার বন্ধু টম আঙ্কল নিশ্চয়ই স্বর্গ থেকে এটা দেখে খুশি হয়েছেন এবং গর্ববোধ করছেন।’’ কর্ণের বাবা যশ জোহর প্রযোজিত একাধিক ছবিতে শাহরুখ অভিনয় করেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য ‘কুছ কুছ হোতা হ্যায়’ এবং ‘কভি খুশি কভি গম’। যশকে তিনি ‘টম আঙ্কল’ নামেই সম্বোধন করতেন।

Advertisements

প্রশংসার পাশাপাশি কর্ণের উদ্দেশে মূল্যবান পরামর্শও দিয়েছেন শাহরুখ। তিনি লিখেছেন, ‘‘তোমাকে বার বার বলেছি আরও বেশি ছবি তৈরি করতে। কারণ প্রেমের চিরন্তন ভাবমূর্তিকে তোমার মতো আর কেউ জীবন্ত করে তুলতে পারেনি।’’ ছবির টিজ়ার যে তাঁর পছন্দ হয়েছে সে কথা জানিয়ে ছবির সদস্যদের উদ্দেশেও শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ।

কর্ণ এবং শাহরুখ যে সুখে-দুঃখে একে অপরের পাশে থাকেন, সে কথা কারও অজানা নয়। ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছিলেন কর্ণ। ছবিতে শাহরুখের বন্ধুর চরিত্রেও দেখা গিয়েছিল তাঁকে।

বলিউডে কর্ণের প্রথম ছবির (‘কুছ কুছ হোতা হ্যায়’) জন্যেও অভিনেতা হিসেবে শাহরুখকেই বেছে নিয়েছিলেন কর্ণ। পরবর্তী সময়ে কর্ণ পরিচালিত ‘কভি অলবিদা না কেহনা’ এবং ‘মাই নেম ইজ় খান’-এর মতো ছবিতেও মুখ্য চরিত্রে শাহরুখকেই পেয়েছেন দর্শক। সময়ের সঙ্গে বেড়েছে বন্ধুত্ব। তাই একে অপরের কোনও উদ্যোগে শামিল হতেও পিছপা হন না তাঁরা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন