English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

পরিচালনার খাতায় নাম লেখালেন রুহি

- Advertisements -

পরিচালনার খাতায় নাম লিখিয়েছেন মডেল–অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি। “মাইয়া” শীর্ষক গানের মিউজিক ভিডিও পরিচালনা করেছেন তিনি। গানটি গেয়েছেন এ. তারেক কাজল। রুহির নিজস্ব প্রোডাকশন হাউজ ক্রিয়েটিভ আনলিমিটেডের ব্যানারে নির্মিত এই মিউজিক ভিডিওটি প্রযোজনা করেছে ড্রিমস মিডিয়া নামের একটি প্রতিষ্ঠান। এতে মডেল হয়েছেন শাকিবা চৌধুরী ও ইমরান হোসেন।
রুহি বলেন, এতে আমারই মডেল হওয়ার কথা ছিল। কিন্তু যেহেতু এটি আমার প্রথম পরিচালনা, তাই এই কাজে পুরোপুরি মনোসংযোগ রাখার জন্যেই আমি মডেল হইনি। শাকিবা-ইমরান অসাধারণ পারফরমেন্স করেছে এই মিউজিক ভিডিওতে।
পরিচালনার বিষয়ে রুহি বলেন, গানটি আমার নিজেরও খুবই প্রিয়। তাই পরিচালনার কাজটি যথাযথভাবে করার জন্যে সর্বোচ্চ চেষ্টা করেছি। এটির প্রোডাকশন প্ল্যান থেকে শুরু করে শুটিং লোকেশন নির্বাচন, শুটিং, এডিটিং- সবকিছুই নিজে করেছি। এ অভিজ্ঞতা পরবর্তী পরিচালনার ক্ষেত্রে কাজে আসবে।
রুহি আরও বলেন, চলমান করোনা মহামারী সময়ের কিছু অপ্রত্যাশিত ঘটনা নিয়ে একটি টেলিফিল্ম নির্মাণ করবো খুব শীঘ্র। আশা করছি– সেটিও সবার ভালো লাগবে। এতে আমি পরিচালনার পাশাপশি অভিনয়ও করবো। এছাড়া লন্ডন প্রবাসী অনেক শিল্পীই এতে অভিনয় করবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন