English

24 C
Dhaka
মঙ্গলবার, মে ৭, ২০২৪
- Advertisement -

পরীমনির ছেলের এক বছর, বাবা রাজ আসবেন কি?

- Advertisements -

নাসিম রুমি: দেখতে দেখতে এক বছর বয়স হয়ে গেল চিত্রনায়িকা পরীমনির ছেলে শাহীম মুহাম্মদ পূণ্যর। গত বছরের ১০ আগস্ট রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছিল এই তারকা সন্তানের। ছেলের জন্মদিনে একটি ভিডিও পোস্ট করে পরীমনি লিখেছেন, ‘হ্যাপি বার্থডে আমার নাড়ি কাটা ধন।’ সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি।

ভিডিওতে দেখা যায়, হাসপাতালের বেডে শুয়ে আছেন পরীমনি। তার বুকের ওপর শুয়ে আছে সদ্য পৃথিবীতে আসা পুত্রসন্তান শাহীম মুহাম্মদ পূণ্য।

Advertisements

ছেলের জন্মের পর থেকে প্রতি মাসের ১০ তারিখ কেক কেটে উদযাপন করেছেন পরীমনি। দশম মাসের কেক কাটার মুহূর্ত পর্যন্ত হাজির থেকেছেন ছেলের বাবা অভিনেতা শরীফুল ইসলাম রাজ। কিন্তু ১১তম মাসের কেক কাটার মুহূর্তে তাকে দেখা যায়নি। এদিন নানা শামসুল হক গাজীকে সঙ্গে নিয়ে কেক কাটেন পরীমনি।

ছেলের এক বছর পূর্তি উপলক্ষেও ঘরোয়া এক অনুষ্ঠানের আয়োজন রেখেছেন আলোচিত এই নায়িকা। বৃহস্পতিবার দিনগত রাতে ছেলে এবং নানাকে সঙ্গে নিয়ে কেক কাটবেন পরীমনি। সেখানে কি উপস্থিত থাকবেন ছেলের বাবা শরীফুল রাজ? নাকি গত মাসের মতো থাকবেন অনুপস্থিত? কী পরিকল্পনা তার মনে?

গত বছরের ১০ জানুয়ারি সামাজিক মাধ্যমে রীতিমতো সবাইকে চমকে দেন চিত্রনায়িকা পরীমনি। জানান, তিনি মা হতে চলেছেন। তার সন্তানের বাবা অভিনেতা শরীফুল ইসলাম রাজ। জানান, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে তারা বিয়ে করেছেন।

পরবর্তীতে গত বছরের ২২ জানুয়ারি অনুষ্ঠান করে ফের তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারেন।

Advertisements

এর ৯ মাস পরই আসে সেই মাহেন্দ্রক্ষণ। গত বছরের ১০ আগস্ট পৃথিবীর আলো দেখে রাজ-পরীমনির সন্তান শাহীম মুহাম্মদ পূণ্য। সম্প্রতি পরীমনি তার ছেলের নামের শেষ অংশটা পরিবর্তন করেছেন। আগে নাম ছিল শাহীম মুহাম্মদ রাজ্য। সেখান থেকে ‘রাজ্য’কে ছেঁটে ফেলে নায়িকার ছেলের বর্তমান নাম শাহীম মুহাম্মদ পূণ্য।

পরীমনি সামাজিক মাধ্যমে এবং গণমাধ্যমে বিবৃতি দিয়ে এই খবর জানিয়েছেন। এও জানিয়েছেন, এই ‘পূণ্য’ নামটি তার নানা শামসুল হক গাজীর দেয়া। মাত্র ৪ বছর বয়সে মা-কে হারানোর পর পিরোজপুরে এই নানার কাছেই মানুষ হয়েছেন পরীমনি। এখনো নায়িকার সুখ-দুঃখের সঙ্গী তার এই বয়োবৃদ্ধ নানাই।

কারণ, যার সঙ্গে সারাজীবন কাটাবেন বলে ভেবেছিলেন, দুই মাস আগে সেই রাজ তাকে ছেড়ে চলে গেছেন। সঙ্গে তার জিনিসপত্র সবই নিয়েছেন। যাওয়ার আগে বলে যান, তিনি আর পরীমনির সংসারে ফিরবেন না। ‘অসুস্থ’ এই সম্পর্ককে বাঁচিয়ে রাখার ইচ্ছে নেই পরীমনিরও। একা হাতেই তিনি মানুষ করতে চান ছেলে পূণ্যকে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন