English

31 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

পর্দায় আল্লুর সঙ্গে প্রেম করার ইচ্ছা প্রকাশ আলিয়ার

- Advertisements -

‘পুষ্পা: দ্য রাইজ’ মুক্তি পেতেই আল্লু অর্জুনের নাম ভারতজুড়ে ঘরে ঘরে। কেবল সাধারণ মানুষ নন, তারকারাও এখন মুগ্ধ চোখে লাল চন্দনকাঠের চোরাকারবারি ‘পুষ্পা রাজ’-কে দেখেন। দক্ষিণী তারকার অনুরাগীর দলে নাম লেখালেন বলিউড তারকা আলিয়া ভাট। শুধু তাই নয়, পর্দায় তার সঙ্গে প্রেম করার ইচ্ছাও প্রকাশ করলেন তিনি। তবে কি আলিয়া-আল্লু এবারে জুটি হিসেবে দর্শকদের সামনে আসবেন?

Advertisements

এক দিকে ‘পুষ্পা: দ্য রাইজ’-এর দ্বিতীয় কিস্তি ‘পুষ্পা: দ্য রুল’-এর কাজ শুরু করে দিয়েছেন আল্লু। অন্যদিকে আগামী ২৫ ফেব্রুয়ারি সঞ্জয় লীলা বানসালীর চর্চিত ছবি ‘গঙ্গুবাই কাথিয়াওয়ারি’-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন আলিয়া।

ছবির প্রচারের জন্য সম্প্রতি তিনি গণমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন। আলিয়া জানিয়েছেন, আল্লুর সঙ্গে অভিনয় করতে আগ্রহী তিনি। তার কথায়, “আমার পুরো পরিবার ‘পুষ্পা: দ্য রাইজ’ দেখেছে। সবাই এখন আল্লু অর্জুনের ভক্ত! তাদের একটিই প্রশ্ন, আমি কবে আল্লুর সঙ্গে কাজ করার সুযোগ পাব?”

Advertisements

আলিয়ার কথায় জানা গেল, বাড়িতে তাকে ‘আলু’ বলে ডাকা হয়। দুই নাম মিলিয়ে ভাট পরিবারের প্রশ্ন, “আলু, তুমি আল্লুর সঙ্গে কবে কাজ করবে?” উত্তরে আলিয়া, “সুযোগ এলেই ঝাঁপিয়ে পড়ব আমি!”

ভারতে এই ছবি মোট ৩১৯ কোটি রুপি ব্যবসা করেছে। বিদেশে এই ছবির লাভের পরিমাণ ৩৫ কোটি রুপি। যোগ করলে মোট লাভ দাঁড়ায়, ৩৫৪ কোটি রুপি। মহামারীর মধ্যে একমাত্র ‘পুষ্পা’ই ৩০০ কোটির চৌকাঠ পেরিয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন