English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

পর্ন তারকার সঙ্গে সালমানের সম্পর্ক নিয়ে বিতর্ক

- Advertisements -
Advertisements
Advertisements

দেখতে দেখতে জীবনের ৫৫তম বছরে পা দিলেন বলিউড সুপারস্টার সালমান খান। ভক্ত-সহকর্মীদের শুভেচ্ছা এবং ভালোবাসায় ২৭ ডিসেম্বর তার প্যানভিলা ফার্ম হাউসে উদযাপিত হয় জন্মদিন। সেখানে ছিলো এক ঘরোয়া পার্টি।
করোনার কারণে এই দিন ভক্তদের মুম্বাইয়ের বাড়ির সামনে জড়ো হওয়ার ক্ষেত্রে বিধিনিষেধ দিয়েছিলেন সালমান। তাই ভক্তদের সঙ্গে এবারের শুভেচ্ছা বিনিময় হলো ভার্চুয়াল জগতেই।
তবে ভার্চুয়াল জগতেও সমালোচনার মুখে পড়লেন এই বলিউড সুপারস্টার। তার শুরু মার্কিন যুক্তরাষ্ট্রের পর্ন তারকা এবং পরিচালক কেন্দ্রা লাস্টকে নিয়ে।
সালমানের জন্মদিনে একটি টুইট বার্তা শেয়ার করেন লাস্ট। যেখানে সালমানের সঙ্গে তার একটি ছবি যোগ করে তিনি লিখেছেন, ‘শুভ জন্মদিন সালমান খান। দিনটি যাক দারুণভাবে।’
৪২ বছর বয়সী এ পর্ন তারকার শুভেচ্ছার পরই সালমানকে নিয়ে অনেক ভক্তের মাঝে শুরু হয় বিতর্ক। ভিন্ন ধারার চলচ্চিত্রের এ অভিনেত্রীর সঙ্গে সালমান খানের পরিচয় নিয়েও অনেকে প্রশ্ন তুলছেন। তবে এসব কিছু নিয়ে সালমান আছেন ‘স্পিকটি নট’ মুডে।
প্রসঙ্গত, চলতি বছর করোনার লকডাউন শেষে বেশ ব্যস্ত সময়ে ফিরে গেছেন সালমান খান। ‘রাধে’, ‘টাইগার ৩’সহ আরো বেশ কয়েকটি সিনেমার শুটিং শুরু করেছেন তিনি। শুধু তাই নয় বলিউড কিং খান শাহরুখের ‘পাঠান’ সিনেমাতেও একটি ছোট ক্যামিও চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন