English

34 C
Dhaka
রবিবার, মে ৫, ২০২৪
- Advertisement -

পলিটিক্সে আগ্রহ নেই: সৌরভ

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: দাদাগিরির মঞ্চে এদিন সৌরভের সঙ্গে খেলতে আসেন বাঘা যতীন টিমের, সদস্যরা। তাঁদের সঙ্গে খেলার মাঝে নানা জিনিস নিয়েই আলোচনা করেন ‘দাদা’।

বাঘা যতীনের প্রচারে কোনও কিছুকেই বাকি রাখছেন দেব। স্কুল, কলেজে গিয়ে গিয়ে যেমন তিনি জনসংযোগ বাড়াচ্ছেন, প্রচার করছেন, অভিনব কায়দায় ছবির গান রিলিজ করেছেন তেমনই এবার দাদাগিরির মঞ্চে এসে সেই ছবির প্রচার করলেন তিনি। সঙ্গে ছিল তবে গোটা টিম। এদিন দাদা অর্থাৎ সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দাদাগিরি করতে দেখা যায় দেব, সৃজা দত্ত, ইমন চক্রবর্তী, রূপম ইসলাম, আরজে নীল ওরফে নীলায়ন চট্টোপাধ্যায়, এবং স্নিগ্ধজিৎ ভৌমিককে।

Advertisements

এদিন খেলার মাঝে সৌরভ কথায় কথায় অনেক কিছুই জানান, আবার মজাও করেন। তবে সৌরভ একাই যে কেবল প্রশ্ন করেছেন সেটা নয়। তাঁকে পাল্টা প্রশ্ন করেছেন দেবও। দেব তাঁকে জিজ্ঞেস করেছেন যে যদি সৌরভ দেশের প্রধানমন্ত্রী বা মুখ্যমন্ত্রী হন তাহলে তিনি কোন বদল আনবেন? উত্তর শুনেই সৌরভ বলেন, ‘করে দাও, এই মনোভাব পাল্টাতে হবে। সেটাই করব।’ কিন্তু না, কেবল এটুকুই নয়। এরপরই তিনি আসল বোমা ফাটান। বলেন, ‘আমার বাড়িতে যে কেউ আসতে পারেন। কিন্তু রাজনীতি জয়েন করব না। আমার কোনও আগ্রহ নেই রাজনীতিতে।’ এটা শুনেই দেব সহ সকলে হেসে হাততালি দিয়ে ওঠেন। প্রসঙ্গত মাঝে কয়েকদিন গুজব রটে যায় যে সৌরভ নাকি রাজনীতিতে যোগ দিচ্ছেন। তাঁর বাড়িতে রাজনৈতিক নেতাদের আনাগোনা বেড়েছে। কিন্তু সেটা যে ভুল, সেটা এদিন তিনি স্পষ্ট করে দিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন