English

31 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

পাঠানে’র সাফল্যে আনন্দে লাফাচ্ছেন আলিয়া

- Advertisements -

নাসিম রুমি: ‘পাঠানে’র প্রসংশায় পঞ্চমুখ বলি তারকারা। শাহরুখকে নিয়ে উচ্ছ্বসিত সকলে। কিং খানের চারবছর পর বড়পর্দায় কামব্যাক বলে কথা, সারা দেশজুড়ে সেলেব্রেশন তুঙ্গে। যশরাজের অফিসে স্পেশ্যাল স্ক্রিনিং এর ব্যাবস্থা করা হয়। সেখানে উপস্থিত ছিলেন তারকাদের অনেকেই।

Advertisements

আলিয়া ভাটও দেখে ফেলেছেন শাহরুখের ছবি। কিং খানের ভক্তদের মধ্যে আলিয়ার নামও রয়েছে। ‘পাঠান’ দেখে আপ্লুত অভিনেত্রী। ছবি রিলিজের আগেও শাহরুখকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। এবার, ছবি দেখে মন্ত্রমুগ্ধ নতুন মা। শাহরুখের স্নেহধন্যা আলিয়া কী বলছেন ‘পাঠান’ প্রসঙ্গে?

আলিয়া বলছেন, “কি দারুণ ছবি, পুরো ধামাকা! কারণ, ভালবাসার সবসময় জয় হয়”। কঙ্গনার এক্কেবারে উল্টো সুর গাইলেন আলিয়া। শাহরুখ অনুরাগী হিসেবে পাঠানকে শীর্ষে রাখলেন অভিনেত্রী। যদিও, এর আগেই শাহরুখকে ‘পাঠান’ বলেই সম্বোধন করেছিলেন তিনি। ২৫শে জানুয়ারীর পর থেকে শাহরুখকে যে ‘পাঠান’ বলেই ডাকবেন সেকথাও জানিয়েছিলেন।

Advertisements

উল্লেখ্য, শাহরুখের সঙ্গে ডিয়ার জিন্দেগি ছবিতে কাজ করেছেন আলিয়া। প্রসঙ্গত, দেশের বিভিন্ন রাজ্যে এই সিনেমা নিষিদ্ধ করতে হিন্দু সংগঠনগুলির বয়কটের ডাক দিয়েছিল। একাধিক জায়গায় বিক্ষোভ প্রদর্শন হয়েছে। মুক্তির দিনও মেলেনি ছাড়!

বিহারের এক সিনেমাহলে ছেঁড়া হয়েছে শাহরুখের পোস্টার। ভোপালে সাতসকালে বন্ধ করে দেওয়া হয়েছে শো। কর্ণাটকের এক প্রেক্ষাগৃহে পাথরবৃষ্টি করেছে হিন্দু জাগরণ মঞ্চের সদস্যরা। মধ্যপ্রদেশেও বিক্ষোভ দেখা দিয়েছে ‘পাঠান’ নিয়ে। তবে সমস্ত বিতর্ক, রাজনীতিকে ছাপিয়ে হইহই করে চলছে শাহরুখ খানের ‘পাঠান’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন