English

28 C
Dhaka
শনিবার, মে ১১, ২০২৪
- Advertisement -

পাত্রী খুঁজছে পরিবার! শাকিবের বাসায় ঢুকতে মানা অপু–বুবলীর

- Advertisements -

নাসিম রুমি: অপু বিশ্বাস ও শবনম বুবলী দুজনই চিত্রনায়ক শাকিব খানের কাছে এখন অতীত। বছর দেড়েক আগে গণমাধ্যমে এমন মন্তব্য করেছিলেন ঢালিউডের জনপ্রিয় এই তারকা। তারপরও নানা সময়ে দুজনই টেলিভিশন, অনলাইন, প্রিন্টসহ নানা জায়গায় শাকিব খানকে জড়িয়ে আলোচনা করেন। বাচ্চাদের সামনে রেখে দুজনই শাকিব প্রসঙ্গে এনে নানা কথা বলেন তাঁরা। শাকিবের প্রসঙ্গে কথা বলা নিয়ে সাবেক (শাকিবের ভাষ্যমতে) এই দুই স্ত্রী নিজেদের মধ্যেই দ্বন্দ্বে জড়ান কখনো কখনো। দুজনের এমন ঘটনায় নানা সময় শাকিব বিরক্ত হন। বিরক্ত হন তাঁর পরিবারের সদস্যরাও।

গত ঈদে একটি বেসরকারি টেলিভিশনে শাকিব খানের ব্যক্তিগত সম্পর্কে অনেক কিছুই তথ্য দিয়েছেন বুবলী। একবার বলছেন, ‘আইনগতভাবে আমি এখনো শাকিব খানের বৈধ স্ত্রী।’ শাকিবের সঙ্গে কোয়ালিটি টাইম পার করাসহ নানা বিষয়ে কথা বলেছেন এই নায়িকা।

Advertisements

বুবলীর এসব কথায় শাকিব প্রকাশ্যে কোনো কথা না বললেও বিরক্ত হয়েছেন তিনি। তবে বুবলীর এমন বক্তব্যে প্রকাশ্যে গণমাধ্যমে ধুয়ে দিয়েছেন অপু বিশ্বাস। কয়েক দিন ধরে এসব বেশ চর্চিত হচ্ছে মিডিয়ায়। তাঁকে নিয়ে দীর্ঘদিন ধরে অপু-বুবলী গণমাধ্যমের সামনে কথা বললেও বিষয়টি এড়িয়ে বেশির ভাগ সময়ই চুপচুাপ থেকেছেন শাকিব খান। কিন্তু সম্প্রতি গণমাধ্যমে বুবলীর বিস্ফোরক মন্তব্য এবার পরিবারসহ ভীষণ বিরক্ত হয়েছেন শাকিব খান।

শাকিব পরিবারের বিশ্বস্ত এক ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, এসব কারণে পরিবার থেকে দ্রুতই বিয়ে দিতে চায় শাকিবের। তাঁর জন্য মেয়ে দেখা শুরু করেছে।

Advertisements

শাকিবকে নিয়ে নানা সময় অপু-বুবলীর নানা ধরনের আলোচনা-সমালোচনা আর শুনতে চায় না পরিবার। বিচ্ছেদ হওয়ার পরও দুজনের এসব চর্চা, কথাবার্তা সমাজ, আত্মীয়স্বজনের কাছে হেয় হতে হয় বলে মনে করেন তাঁরা। তাই শাকিবের মতামত নিয়ে তাঁর মা, বাবা, বোন, বোনজামাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন।

অপু ও বুবলী প্রসঙ্গে সূত্রে জানা গেছে, যখন তাঁরা দেখেন মিডিয়ায় তাঁদের নিয়ে কোনো আলাপ-আলোচনা নেই কিংবা তাঁদের সিনেমা মুক্তির সময় হয়, তখন আলোচনায় উঠে আসতে গণমাধ্যমে শাকিব প্রসঙ্গ তুলে কথা বলা শুরু করেন দুজন।

নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পারিবারিক সূত্র খবরটি জানিয়েছে, শাকিবের জীবনে তাঁরা (অপু বিশ্বাস ও বুবলী) সাবেক হওয়া সত্ত্বেও প্রায়ই বিভিন্ন গণমাধ্যমে নানা ধরনের মন্তব্য করে থাকেন। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তাঁর পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। এ কারণে শাকিবের পরিবার তাঁকে বিয়ে দিচ্ছে। সেই মোতাবেক তাঁর জন্য পাত্রী দেখা শুরু হয়েছে। পরিবারের এমন সিদ্ধান্তে শাকিবের পূর্ণ সম্মতি রয়েছে। এমন কি শাকিব তার পরিবারকে জানিয়েছেন আপু- বুবলী যেন তার বাসায় প্রবেশ না করতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন