English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

পিকের বদনাম করে গান, শাকিরার আয় ১৫ মিলিয়ন ডলার!

- Advertisements -

বিচ্ছেদকেই রীতিমতো ব্যবসার হাতিয়ার বানিয়ে ফেলেছেন কলম্বিয়ার গায়িকা শাকিরা।

স্প্যানিশ ফুটবলার জেরার্ড পিকের সাথে শাকিরার বিচ্ছেদ হয়েছে গত বছরের জুনে। কিছুদিন পরেই পিকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন শাকিরা। জানা যায়, শাকিরার সাথে থাকা অবস্থাতেই ক্লারা চিয়া নামের এক মডেলের সাথে প্রেম করছিলেন সাবেক
এই বার্সা তারকা।

এরপর থেকেই প্রাক্তন পিকেকে উদ্দেশ্য করে বাক্যবাণ নিক্ষেপ করতে থাকেন শাকিরা। গেয়েছেন কয়েকটি গানও।

Advertisements

কেবল পিকে নয় তার মা-বাবাকেও নানাভাবে কটাক্ষ করেছেন শাকিরা।

তবে সবচেয়ে আলোচিত হয়েছেন, পিকের প্রতারণা নিয়ে গান বেঁধে। একটি গানে শাকিরা পিকের সমালোচনা করেন রোলেক্স ঘড়ি রেখে কেসিও বেছে নেওয়ার জন্য। মানে দামি বস্তু ফেলে পিকের ‘সস্তায়’ নজর দেওয়াটা ভালোভাবে নিতে পারেননি এই গায়িকা। ‘তে ফেলিসিতো’ নামের আরেকটি গানও ছিল আগে থেকেই। যথারীতি দুইটি গানই সুপার ডুপার হিট।

আর এইসব গানেই ফুলে উঠছে শাকিরার ব্যাংক-ব্যালেন্স। ‘বিজেডআরপি মিউজিক সেশনস #৫৬’ মুক্তি পাওয়ার পরপরই হিট হয়েছে এবং প্রথম সপ্তাহেই ১২২ মিলিয়ন শ্রোতার কাছে পৌঁছেছে।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানিয়েছে, টেলেসিনকোর মর্নিং শো ‘এল প্রোগ্রামা দে আনা রোজা’ শাকিরার সাম্প্রতিক আয় বিশ্লেষণ করেছে। তারা জানিয়েছে, সাম্প্রতিক সময়ে চলমান বিতর্কের মাঝেই শাকিরা ইউটিউব থেকে ৫১২,০০০ ডলার, আমাজন থেকে ৫০০,০০০ ডলার, স্পটিফাই থেকে ৩৬০,০০০ ডলার এবং অ্যাপল থেকে ১,২০০,০০০ ডলার আয় করেছেন!

Advertisements

‘তে ফেলিসিতো’, ‘মনোটোনিয়া’ ও ‘বিজেডআরপি মিউজিক সেশনস #৫৬’- এই তিনটি গানই মুক্তি পেয়েছে পিকের সাথে বিচ্ছেদের পর। স্প্যানিশ এই টিভি শো আরও জানিয়েছে, “এই চার দিনে ‘বিজেআরপি মিউজিক সেশনস #৫৬’ থেকে শাকিরার আয় ২,৫০০,০০০ ডলারেরও বেশি।”

পিকের নাম জড়িয়ে আছে এমন আরেকটি গান ‘তে ফেলিসিতো’ মুক্তি পেয়েছিল গত বছরের এপ্রিলে। সেই গান থেকে কলম্বিয়ান গায়িকার আয় প্রায় ১০ মিলিয়ন ডলার। অন্যদিকে, ‘মনোটোনিয়া’ মুক্তি পেয়েছে মাস দুয়েক আগে। এই গান থেকে শাকিরা আয় করেছেন ৩,৫৫৪,০০০ ডলার।

সবমিলিয়ে পিকের নাম জড়িয়ে আছে এমন গানগুলো থেকে এখন পর্যন্ত শাকিরা প্রায় ১৫ মিলিয়ন ডলার আয় করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন