English

35 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪
- Advertisement -

পুনরায় অভিনয়ে ফিরেছেন প্রভা

- Advertisements -

নাসিম রুমি: ‘তোমারি বিরহে রহিব বিলীন’ নামে নাটকের মাধ্যমে অভিনয়ে ফিরছেন ছোটপর্দার অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তিন মাসেরও বেশি সময় অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। কিন্তু তাই বলে অভিনয়কে বিদায় জানাননি তিনি।

Advertisements

অবশেষে সেই বিরতি ভেঙে ‘তোমারি বিরহে রহিব বিলীন’ নামে একটি নাটকের মাধ্যমে আবারও কাজে যোগ দিলেন এ অভিনেত্রী। সম্প্রতি নাটকটির শুটিং শেষ করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন অমিতাভ আহমেদ রানা ও সুব্রত মিত্র। আর রচনা করেছেন জহির করিম। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে এ নাটকটির চিত্রায়ণ হয়েছে বলেও জানা গেছে।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে প্রভা বলেন, ‘আমি মাঝে মাঝে কাজে বিরতি নেই একান্তই নিজের মতো করে সময় কাটানোর জন্য। যেন ফিরে এসে আরও মন দিয়ে কাজ করতে পারি। আর রানা ভাই ও সুব্রত দাদার সঙ্গে সম্পর্কটা আসলে দীর্ঘদিনের। এ টিমটি আমার কাছে পারিবারিক একটি টিম।

Advertisements

যারা আমাকে বুঝতে পারে। যে কারণে এ নাটকে কাজ করা। তা ছাড়া জহির করিম ভাইয়ের লেখা গল্প আমার কাছে ভালোলাগার। সব মিলিয়ে আমার কাছে মনে হয়েছে যে, এ কাজটি করা যেতে পারে। কারণ এর গল্পটাই দর্শককে নাটকটি দেখতে আগ্রহী করে তুলবে।’

এতে বেলা নামে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে প্রভাকে। তার বিপরীতে রয়েছেন অভিনেতা জাহের আলভী। নাটকটি শিগগির একটি স্যাটেলাইট চ্যানেলে প্রচার হবে বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন