English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

পুনরায় একসঙ্গে শাকিব-অপু

- Advertisements -

নাসিম রুমি: বছরখানেক ধরেই গুঞ্জন চলছে আবারও এক হচ্ছেন সাবেক দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। অবশেষে সে রকমই হয়েছে, তবে তা বিবাহিত জীবনে নয়; ব্যবসায়িক ক্ষেত্রে এখন একই পথে হাঁটছেন এ দুই তারকা। বিচ্ছেদের ছয় বছর পেরিয়ে আবারও মিলিত হয়েছেন একই বৃত্তে। কারণ শাকিব-অপুর ব্যবসায়ী পরিচয়জুড়ে রয়েছে একই প্রতিষ্ঠান।

Advertisements

গত ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় ‘হারল্যান’-এর নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন অপু। এবং সংবাদমাধ্যমে তিনি বলেন, ‌‘আমার ওপর শাকিবের আস্থা-ভরসা অনেক বেশি। ও (শাকিব খান) জানে, আমি কিছু করতে চাইলে সেটা নিশ্চয়ই পারব।’

এই খবরে ব্যবসায়ী অপুকে শুভকামনা জানান শাকিব। তবে ভক্তরা তখনও আন্দাজ করতে পারেননি অপুর ‘হারল্যান’ কোম্পানির পরিচালক শাকিব।

অবশেষে ২০ জানুয়ারি বিষয়টি ভক্তদের কাছে পরিষ্কার হয়। এদিন রিমার্ক ও হারল্যানের আনুষ্ঠানিক ঘোষণায় জানা যায়, এ প্রতিষ্ঠানের পরিচালক পদে থাকছেন অন্য কেউ নন, স্বয়ং শাকিব। এমন খবর পেয়ে শাকিব-অপু ভক্তরা যখন খুশিতে ভাসছে, ঠিক সেই মুহূর্তে ভক্তদের খুশির পরিমাণ আরও বাড়িয়ে দিয়ে শাকিব ঘোষণা দেন, এ প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত তাঁর সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস।

Advertisements

সংবাদ সম্মেলনে শাকিব বলেন, ‘শুভেচ্ছাদূত হিসেবে দেশের বিভিন্ন জায়গায় গত ১ বছর ধরে রিমার্ক ও হারল্যানের বিভিন্ন স্টোর উদ্বোধন করছেন অপু। চলতি বছর রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় নিজের বুটিক হাউস ও রেস্টুরেন্টের সঙ্গে একটি হারল্যান স্টোরের মালিকানা নেন।’

এদিন শাকিব আরও জানিয়েছিলেন, হারল্যানের বেশ কিছু বিজ্ঞাপন নির্মাণ হবে যেগুলোতে অপুর সম্পৃক্ততা থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন