English

36 C
Dhaka
শুক্রবার, মে ১৭, ২০২৪
- Advertisement -

পুরুষরা আমাকে ভালোবাসে, নারীরা আমাকে পছন্দ করে না: মল্লিকা শেরাওয়াত

- Advertisements -
Advertisements
Advertisements

অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ২০০৩ সালে ‘খোয়াহিশ’ ছবি দিয়ে বলিউডে অভিষিক্ত হন। ২০০৪ সালে মহেশ ভাটের ছবি ‘মার্ডার’ দিয়ে বলিউডে পরিচয় পেতে শুরু করেন তিনি। ইমরান হাশমি অভিনয় করেছিলেন তাক্র সঙ্গে। সেসময় বছরের সবচেয়ে হিট ছিল ছবিটি।

এ দুটি ছবিই মল্লিকাকে ‘সেক্স সিম্বল’ হিসেবে প্রতিষ্ঠিত করেছিল। সম্প্রতি ম্যাশেবল ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গেই কথা বলেছেন মল্লিকা।

মল্লিকা জানান, ‘মার্ডার’ এ অভিনয় করার জন্য তাকে ‘নৈতিকভাবে হত্যা’ করা হয়েছিল। ‘বোল্ড দৃশ্য’ করার জন্য ভারতের মানুষের চোখে তার জন্য দৃষ্টিভঙ্গি বদলে গিয়েছিল। এনমনকি অন্যভাবে বিচার করা হত তাকে।

মল্লিকা বলেন, আমি ‘মার্ডার’-এর সময় বিকিনি পরেছিলাম। কিন্তু অন্য অভিনেত্রীরা আমার আগেও বিকিনি পরেছিলেন। যদিও আমি এ নিয়ে যথার্থই ছিলাম, অনেকেই এটাকে পছন্দ করছিলেন না।   আমি সমুদ্রের ধারে শাড়ি পরব? না, আমি বিকিনিতেই স্বাচ্ছন্দ্য ছিলাম। ওটাকেই স্বাধীনভাবে উদযাপন করি। আর এ কারণেই নারীদের চক্ষুশূল হয়ে উঠি। পুরুষদের আমাকে নিয়ে কোনও সমস্যা ছিল না। ভারতে পুরুষরা আমাকে ভালোবাসে এবং আমি তাদের ভালোবাসি। শুধু কিছু নারী যাদের কাছে আমি খুব খারাপ। ’

জ্যাকি চ্যানের সঙ্গে ‘দ্য মিথ’ সিনেমায় অভিনয় করে আন্তর্জাতিক অঙ্গনেও পরিচিতি পেয়েছেন মল্লিকা।

‘দ্য মিথ’ সিনেমার অডিশনের সময়ের স্মৃতিচারণ করে তিনি বলেন, ‘আমি অডিশন দিয়ে সিনেমায় সুযোগ পেয়েছিলাম। বলতে খুব গর্ব বোধ করি, বলিউডের প্রতিটি অভিনেত্রী অডিশন দিয়েছিলেন। তাই যে সব অভিনেত্রীরা বলেছিলেন, তারা কখনও কোনো অডিশন দেননি, সবাই মিথ্যে বলেছে। আমি তাদের অডিশন দেখেছি। জ্যাকি আমাকে তাদের অডিশন টেপ দেখিয়েছে। ’

বর্তমানে ‘আর/আরকে’ সিনেমার প্রচারে ব্যস্ত মল্লিকা শেরাওয়াত। সিনেমাটিতে আরও অভিনয় করছেন রজত কাপুর, কুবরা সাইত, রণবীর শোরে, মনু ঋষি চাড্ডা, চন্দ্রচূর রাই, অভিজিৎ দেশপান্ডে, অভিষেক শর্মা, গ্রেস গিরধর, এবং বৈশালী মালহারা।

আজ ২২ জুলাই ‘আর/আরকে’ সিনেমাটি মুক্তি পাচ্ছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন