English

25 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

‘পুলসিরাত’ এ শবনম বুবলী, চাইলেন দোয়া

- Advertisements -

চিত্রনায়িকা শবনম বুবলী ব্যক্তিগত বিষয় নিয়ে যেমন আলোচনায় এসেছেন তেমনি সিনেমা দিয়েও যেমন আলোচনায়। এ বছর দুই ঈদে বুবলী অভীনিত ‘লিডার আমিই বাংলাদেশ’ , ‘প্রহেলিকা’, ‘ক্যাসিনো’ তিনটি সিনেমা মুক্তি পেয়েছে। বছরের শেষ মায়া নামের একটি সিনেমার শুটিংয়েও অংশ নিয়েছেন এই তারকা।

Advertisements

এরই মধ্যে শনিবার সিনেমার নতুন খবর জানিয়েছেন বুবলী। তিনি জানান, ছবির নাম ‘পুলসিরাত’। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে ছবিটি নির্মাণ করবেন রাখাল সবুজ।

ছবিটির ঘোষণা দিয়ে বুবলী লিখেছেন, “আমার নতুন ছবি ‘পুলসিরাত’। সবাই আমার জন্য দোয়া করবেন।” তবে এই ছবিতে বুবলীর সঙ্গে কে থাকছেন, সেটা এখনও জানা যায়নি।

সিনেমাটি প্রসঙ্গে বুবলী গণমাধ্যমে বলেন, ‘‘পুলসিরাত’একটি ভালো গল্পের সিনেমা হবে। নতুন বছরের শুরুতে শুটিং শুরু হবে। এ সিনেমা সংশ্লিষ্ট-পরিচালক থেকে শুরু করে পুরো টিমকে দারুণ লেগেছে। কারণ তারা থিয়েটারের মানুষ। এরা যখন সিনেমা নিয়ে কাজ করেন, তখন সব কিছুর পরিকল্পনা অন্যরকম হয়।

Advertisements

যেটা আমাদের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য অনেক ইতিবাচক। আশা করছি ‘পুলসিরাত’ভালো একটি সিনেমা হবে। এ সিনেমার জন্য শিগগির প্রস্তুতি নেব। ’

এদিকে বুবলী ব্যস্ত আছেন ‘মায়া দ্য লাভ’ সিনেমার শুটিংয়ে। দুদিন আগেই শুটিং সেট থেকে একটি ছবি পোস্ট করে এই খবর দিয়েছেন তিনি। যেটি পরিচালনা করছেন জসিম উদ্দিন জাকির আর বুবলীর বিপরীতে আছেন জিয়াউল রোশান। এছাড়াও, ‘দেয়ালের দেশ’ সিনেমাটি মুক্তির অপেক্ষায়।  ‘তুমি যেখানে আমি সেখানে’, ‘খেলা হবে’ সহ বুবলীর হাতে রয়েছে বেশ কিছু সিনেমা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন