English

33 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
- Advertisement -

‘পুষ্পা টু’ সিনেমা থেকে আল্লু অর্জুন নেবেন ৪৩৪ কোটি টাকা!

- Advertisements -

নাসিম রুমি: ভারতের বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’। মুক্তির পর বক্স অফিসে বাজিমাতের পাশাপাশি দর্শক-সমালোচকের ভূয়সী প্রশংসা কুড়িয়েছে। সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন আল্লু অর্জুন ও রাশমিকা মান্দানা। আগামী বছর মুক্তি পাবে সিনেমাটির দ্বিতীয় পার্ট। আপাতত শুটিং নিয়ে ব্যস্ত নির্মাতারা।

‘পুষ্পা’ সিনেমার প্রথম পার্ট মুক্তির পর দাম বেড়ে যায় আল্লু অর্জুনের। চলতি বছরের শুরুতে জানা যায়, ‘পুষ্পা টু’ সিনেমার জন্য ১২৫ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় ১৬৩ কোটি ২৬ লাখ টাকার বেশি) পারিশ্রমিক নিয়েছেন তিনি। এদিকে নতুন করে গুঞ্জন উড়ছে, সিনেমাটি থেকে মোটা অঙ্কের অর্থ নিচ্ছেন আল্লু অর্জুন; যা ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতার রেকর্ড ভেঙে দিবে।

Advertisements

‘পুষ্পা টু’ সিনেমার লভ্যাংশ নেবেন আল্লু অর্জুন। থিয়েট্রিকাল, ওটিটি, সেটেলাইট, ডাবিং এবং অডিও স্বত্ব বিক্রি করে যা আয় হবে তার ৩৩ শতাংশ নেবেন আল্লু অর্জুন। এই গুঞ্জন যদি সত্যি হয়, তবে ‘পুষ্পা টু’ সিনেমা থেকে আল্লু অর্জুন (সম্ভাব্য) ৩৩০ কোটি রুপির (বাংলাদেশি মুদ্রায় ৪৩৪ কোটি ৫২ লাখ টাকা) বেশি ঘরে তুলবেন। এর মধ্য দিয়ে ফিল্ম ইন্ডাস্ট্রিতে নতুন রেকর্ড গড়বেন এই নায়ক।

বর্তমানে ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা রজনীকান্ত; প্রতি সিনেমার জন্য তিনি নিয়ে থাকেন ২১০ কোটি রুপি। অন্যদিকে প্রভাস, সালমান খান, শাহরুখ খান পারিশ্রমিক নিচ্ছেন ১৫০ থেকে ২০০ কোটি রুপি। আল্লু অর্জুনের পারিশ্রমিকের গুজবটি সত্যি হলে সবাইকে ছাপিয়ে যাবেন তিনি।

Advertisements

কয়েক দিন আগে টলিউড ডটনেট জানিয়েছে, ‘পুষ্পা টু’ সিনেমার ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনেছে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। প্রযোজনা প্রতিষ্ঠান মিথরি মুভি মেকার্সের সঙ্গে এ বিষয়ে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে। ১০০ কোটি রুপিতে (বাংলাদেশি মুদ্রায় ১৩১ কোটি ৭৯ লাখ টাকার বেশি) শুধু ডিজিটাল স্বত্ব কিনেছে নেটফ্লিক্স।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা টু’ সিনেমায়ও জুটি বেঁধে পর্দায় হাজির হবেন আল্লু অর্জুন-রাশমিকা। প্রথমটির চেয়ে দ্বিতীয় সিনেমাটি আরো বেশি চমকপ্রদ হবে বলে আশ্বাস দিয়েছেন নির্মাতারা।

বাজেটও থাকছে প্রথম সিনেমার তুলনায় দ্বিগুণ। ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার বাজেট ছিল ১৯৩ কোটি রুপি। এবার বাজেট হতে চলেছে ৪০০ কোটি রুপি। সবকিছু ঠিক থাকলে ২০২৪ সালের ১৫ আগস্ট মুক্তি পাবে ‘পুষ্পা টু’ বা ‘পুষ্পা: দ্য রুল’।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন