English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
- Advertisement -

পূর্ণিমার সঙ্গে পুরনো স্টুডিওতে কী করছেন সাজু খাদেম?

- Advertisements -
পুরনো আমলের একটা স্টুডিও। সেটার দেয়ালজুড়ে আঁকা নানা ধরনের চিত্র। এমন এক স্টুডিওতে দাঁড়িয়ে আছেন দুজন তারকা। চলচ্চিত্র তারকা পূর্ণিমা ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সাজু খাদেম।
এমন একটা পুরনো স্টুডিওতে দুজনের দাঁড়িয়ে থাকা দুটি ছবি আজ দুপুরে ফেসবুকে আপলোড করেছেন সাজু খাদেম।
ছবির সঙ্গে ক্যাপশন হিসেবে ছুড়ে দিয়েছেন একটি প্রশ্ন, ‘শেষ কবে এইভাবে স্টুডিওতে গিয়ে ছবি তুলেছেন…?
আশি-নব্বইয়ের দশকের যে কেউ এমন স্টুডিও দেখলে নস্টালজিক হয়ে যাবেন। হয়েছেও তা-ই। অনেকেই ছবির নিচে এসে মন্তব্যর ঘরে পুরনো স্মৃতি রোমন্থন করছেন।
ছবিটির সূত্র ধরে আজ দুপুরে কথা হয় অভিনেতা সাজু খাদেমের সঙ্গে। জানান, গেল মাসের শেষ দিকে একটা অনুষ্ঠান উপস্থাপনা করতে গিয়ে এমন একটা সেটের সামনে ছবি তুলেছিলেন দুজন। সেটি ছিল ‘তোমার চোখে বাংলাদেশ’ নামে এক ফটোগ্রাফি প্রতিযোগিতার আয়োজন।
এই প্রতিযোগিতার মাধ্যমে সারা দেশ থেকে ছবি আহ্বান করা হয়েছিল ফটোগ্রাফারদের কাছ থেকে।
ফটোগ্রাফি প্রতিযোগিতার এই আয়োজনে বিজয়ীদের পুরস্কৃত করতেই এমন সেট নির্মাণ করে পুরস্কার দেওয়া হয়েছিল সেদিন।
সাজু খাদেম বলেন, ‘রাজধানীর গলফ ক্লাবে আট বিভাগের জন্য প্রতিযোগীদের পুরস্কার দেওয়া হয়। আলাদা আলাদা করে সেট ও অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রতিটি ছিল আলাদা আলাদা আঙিকের। সেটের মাধ্যমে তুলে আনা হয়েছিল আট বিভাগের ঐতিহ্য ও সংস্কৃতি।
পুরো অনুষ্ঠানজুড়েও ছিল সেটার ছাপ। এটা ছিল ঢাকা বিভাগের আয়োজন।’
তিনি ছবি আপলোড প্রসঙ্গে বলেন, ‘ছবিগুলো এত দিন আমার মোবাইলে ছিল। আজ দুপুরে দেখার সময় মনে হলো- ছবিগুলো সুন্দর ও আমাদের জন্য নস্টালজিক ব্যাপার। তাই আপলোড করা।’
বলে রাখা ভালো, উপস্থাপক হিসেবে সাজু খাদেম ও পূর্ণিমা দুজনেরই সুনাম আছে। দুজন একসঙ্গে নানা ধরনের অনুষ্ঠানও উপস্থাপনা করেছেন। আলাদা আলাদা চলচ্চিত্র ও নাটকেও দেখা যায় তাদের।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন