English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

পোস্টারে রহস্য ছড়াল মিমের ‘অন্তর্জাল’

- Advertisements -

ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম। ‘পরাণ’ ও ‘দামাল’র পর এবার এ নায়িকা নিয়ে আসছেন তার নতুন সিনেমা ‘অন্তর্জাল’। ঈদে মুক্তিপ্রতিক্ষীত এই ছবির প্রথম পোস্টার প্রকাশ্যে এসেছে, যা নিয়ে রহস্য তৈরি হয়েছে। শনিবার ‘অন্তর্জাল’-এর অফিসিয়াল ফেসবুক পেইজে পোস্টারটি প্রকাশ করা হয়।

Advertisements

এর ক্যাপশনে লেখা হয়েছে, ‘ইন্টারনেটের দুনিয়া রহস্যময়, যেখানে অসাবধানতা মানেই বিপদ। সেই বিপদের কারণ কি? মানুষ নাকি অন্যকিছু? আমাদের মানবজাতির ভবিষ্যৎ কী? সেই সব রহস্যের জাল আর চাল নিয়ে ঈদুল আজহায় আসছে বাংলাদেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ছবি অন্তর্জাল। রহস্যের উদঘাটনে আপনিও যোগ দিন।’

মিম নিজেও অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন পোস্টারটি। এর আগে, এক অনুষ্ঠানে ছবিটি নিয়ে মিম বলেছিলেন, ‘এমন গল্পের সিনেমা এর আগে কখনও হয়নি। আমি যখন চরিত্রটি পাই তখন ভাবছিলাম কীভাবে চরিত্রটি ফুটিয়ে তুলতে পারব! এই ছবিতে এক অন্য মিমকে পাবেন সবাই।’

Advertisements

সিনেমায় নিজের নায়ক প্রসঙ্গে মিম আরও বলেছিলেন, “আমার নায়ক ‘অন্তর্জাল’। ছবির গল্পই আমার নায়ক।” উল্লেখ্য, আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। সিনেমাটি পরিচালনা করেছেন দীপংকর দীপন। এতে মিমকে দেখা যাবে একজন সাইবার যোদ্ধার চরিত্রে।

চলচ্চিত্রটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। এর গল্প লিখেছেন দীপংকর দীপন, সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ। সংলাপ লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। মিম ছাড়া আরও অভিনয় করেছেন সিয়াম আহমেদ, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন