English

26 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

প্রতি মিনিটে ৮ কোটি নেন রেখা!

- Advertisements -

নাসিম রুমি: বলিউডের অন্দরমহলে আজও যাকে নিয়ে চর্চা তুঙ্গে থাকে তিনি রেখা। পর্দায় নেই অনেক দিন। তবে মাঝেমধ্যেই দেখা দেন বিভিন্ন অনুষ্ঠানে। সিনেমা থেকে পুরোপুরিভাবে সরে গেছেন, বিষয়টা এমনটা নয়। তিনি একাধিকবার জানিয়েছেন, ভাল চরিত্র পেলে তিনি অবশ্যই অভিনয়ে ফিরবেন, তবে তেমনটা সম্প্রতিতে আর দেখা যায় না।

Advertisements

বিভিন্ন অনুষ্ঠানে তার উপস্থিতি দেখা গেলেও সিনেমা থেকে আয় বন্ধ প্রায় অনেকদিন। এখন কি তবে সঞ্চয় ভেঙেই চলছে তার সংসার? না, সময়ের সঙ্গে সঙ্গে বরং বেড়ে গেছে তার পারিশ্রমিক আরও বেড়ে গেছে। গুম হ্যায় কিসিকে পেয়ার ম্যায় রিয়েলিটি শোয়ে মাত্র এক মিনিটের জন্য যে পারিশ্রমিক নিয়েছিলেন রেখা, সেটি সত্যিই বিস্ময়কর!। তিনি ৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছিলেন।

তবে নিত্যদিনের খরচ কোথা থেকে আসছে তার? কোথা থেকে আসছে টাকা? কীভাবে রোজগার করছেন রেখা? রেখা মোট ৩৩২ কোটি রুপির মালিক। সিনেমা করে মোটা টাকা আয় করেছেন। এখন তিনি একটি সিনেমার জন্য পারিশ্রমিক নেন ১৪ কোটি রুপি।

Advertisements

এখানেই শেষ নয়। বহু ব্র্যান্ডের সঙ্গে যুক্ত রয়েছেন রেখা। তার জন্যও মোটা টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। ৬ কোটি রুপি আয় করেন এক একটি সংস্থা থেকে।

তিনি রাজ্যসভার সদস্য হন ২০১২ সালে। সেখান থেকেও এক লাখ রুপি পারিশ্রমিক পান রেখা। এছাড়াও তিনি সোশ্যাল মিডিয়ায় বেশ সরব। সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেও ভালো অংকের টাকা আয় করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন