English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

প্রথমবার ওটিটিতে সালমানের বিগ বস, পর্দা উঠছে আজ

- Advertisements -

নাসিম রুমি: আজ শনিবার পর্দায় আসতে চলেছে বিগ বস ওটিটি সিজন-২। বলিউড সুপারস্টার সালমান খান পর্দায় ফিরবেন এবং প্রথমবারের মতো বিগ বসের ওটিটি সংস্করণ হোস্ট করবেন। তাই ভক্তরা কাউন্টডাউন শুরু হওয়ার সঙ্গে সঙ্গে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন।

Advertisements

ভারতীয় বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলা বলছে, বিগ বস ওটিটি সিজন ২-এ দর্শকরা এমন একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন, যা আগে কখনো হয়নি।

কিছুদিন আগে বিগ বসের নতুন সিজনের উপস্থাপক সালমান খানকে শো’র সেটে দেখা গিয়েছিল। কমলা রঙের শার্ট, ডেনিম জিন্স এবং স্টাইলিশ সানগ্লাস পরিহিত সালমানকে ছবি তোলার সময় ড্যাশিং লাগছিল। বিগ বসের পোস্টারে সজ্জিত একটি বাসের পাশে দাঁড়িয়ে সালমান এই অনুষ্ঠানে অতিরিক্ত গ্ল্যামারের ছোঁয়া যুক্ত করেন।

বিগ বসের এই সংস্করণে প্রতিযোগীদের মধ্যে রয়েছেন ফালাক নাজ, অবিনাশ সচদেব, আকাঙ্ক্ষা পুরি, নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি, জিয়া শঙ্কর, বেবিকা ধুর্ভে, মনীষা রানী, পলক পুরসওয়ানি।

Advertisements

সানি লিওনকেও এই শোতে দেখা যাবে। দর্শকরা অনুমান করছেন, সানি লিওন ১৩তম সারপ্রাইজ প্রতিযোগী হিসাবে প্রবেশ করছেন, নাকি সুপারস্টার সালমান খানের সঙ্গে সহ-উপস্থাপক হবেন।

প্রসঙ্গত, দর্শকরা জিও সিনেমা এবং ভুট সিলেক্টে যে কোনও সময় শোটি দেখতে পারবেন। এই প্ল্যাটফর্মগুলোতে এটি বিনামূল্যে উপভোগ করা যেতে পারে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন