English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

প্রথমবার মঞ্চে গুরু-ভক্ত!

- Advertisements -

নাসিম রুমি: নগরবাউল জেমস এবং তার গানকে পছন্দ করেন না এমন মানুষ খুবই কম রয়েছে। শুধু দেশে নয়, বিদেশের মাটিতেও তিনি সাধারণ শ্রোতা থেকে শুরু করে তারকাদের অনুরাগী বানিয়েছেন কণ্ঠের জাদুতে। সেই তালিকায় রয়েছে ওপার বাংলার জনপ্রিয় রকব্যান্ড ফসিলসের ভোকালিস্ট রুপম ইসলাম।

Advertisements

জেমসকে যিনি নিজের সংগীত জীবনের শুরু থেকে গুরু মেনে আসছেন। দীর্ঘ ক্যারিয়ারে জেমসের সঙ্গে এক মঞ্চে গান গাওয়ার স্বপ্ন দেখেছেন প্রতিনিয়ত। অবশেষে কলকাতার মঞ্চে আগামী ৩ মার্চ তার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। এদিন প্রথমবারের মতো জেমসের নগরবাউলের সঙ্গে এক মঞ্চে পারফর্ম করবেন রুপমের ফসিলস।

ফোরাম ফর দুর্গোত্সবের আয়োজনে কনসার্টে প্রধান আকর্ষণ রাখা হয়েছে নগরবাউল জেমসকে। কলকাতার নেতাজী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এই কনসার্টটি। ‘দুই বাংলার মেলবন্ধন’—স্লোগানে কনসার্টের শিরোনাম দেওয়া হয়েছে ‘লিজেন্ডস কাম টুগেদার’।

Advertisements

জেমসের সঙ্গে নিজেদের প্রথম কনসার্ট নিয়ে বেশ উচ্ছ্বসিত রুপম ইসলাম। তিনি বলেন, ‘কনসার্টটি নিশ্চিত হওয়ার পর থেকেই আমরা বেশ উচ্ছ্বসিত। প্রথমবার আমরা দুই বাংলার রকস্টার নগরবাউল জেমসের সঙ্গে এক মঞ্চে গান করবো।

এটি আমাদের জন্য সৌভাগ্যের। ছোটবেলা থেকে যার গান শুনে আমরা বড় হয়েছি, ব্যান্ড করার সাহস পেয়েছি। এবার তার সঙ্গে এক মঞ্চে। এটি আমাদের জন্য গর্বের ও আমার জন্য অত্যন্ত আনন্দের। এক কথায় আমার স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আশা করছি কলকাতাবাসীর জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন