English

27 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

প্রথম কাজের পর কাঁদতে কাঁদতে বাড়ি ফেরেন কৃতি!

- Advertisements -

‘আদিপুরুষ’-এর নায়িকা কৃতি শ্যাননকে সীতার ভূমিকায় দেখার জন্য অপেক্ষা করে রয়েছেন দর্শক। প্রভাস এই ছবিতে রাম, তার পাশে কৃতি বিশেষ আকর্ষণ। তবে অভিনয়ে আসার আগে মডেলিং করতেন কৃতি শ্যানন।

Advertisements

‘আদিপুরুষ’-এর প্রচারে এসে সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যারিয়ারের শুরুর দিনগুলো নিয়ে কথা বলছিলেন তিনি। কাজের ব্যাপারে অত্যন্ত খুঁতখুঁতে ছিলেন কৃতি। জানান, চোখে পানি এসে গিয়েছিল প্রথমবার কাজ করার পর। কেবলই মনে হচ্ছিল পারফরম্যান্স ভাল হয়নি।

কৃতি জানান, খুব ঘাবড়ে গিয়েছিলেন তিনি সেই সময়। তার কথায়, “আমার মা ছিলেন প্রফেসর। তিনিই আমাদের পরিবারে প্রথম মহিলা, যিনি নিছক গৃহবধূ ছিলেন না। অন্তঃসত্ত্বা থাকাকালীন তিনি পিএইচডি করেন। অনেক ক্ষেত্রেই প্রথম সন্তান হিসেবে সব ক্ষেত্রে উদাহরণ হয়ে ওঠার একটা দায় থাকে। আমার মনে হয়েছিল, যেটাই করি, আমায় সেরা হয়ে উঠতে হবে। এটা হয়তো জন্মগতই। আমি অত্যন্ত খুঁতখুঁতে। এটা মাঝেমাঝে প্রায় বিরক্তিকর পর্যায়ে চলে যায়।”

মডেলিংয়ে প্রথম কাজের দিন কৃতির মাথাও কাজ করছিল না। তবে ধীরে ধীরে আত্মবিশ্বাস সঞ্চয় করেন। অভিনেত্রীর মতে, সাফল্যের চেয়ে ব্যর্থতা থেকেই বেশি শেখা যায়। তার মন্ত্রই হচ্ছে ভুল থেকে শেখা আর এগিয়ে যাওয়া।

Advertisements

২০১৪ সালে ‘১: নেনোক্কাকাদিনে’ নামের এক তেলুগু ছবি দিয়ে অভিনয় শুরু কৃতির। বিপরীতে ছিলেন মহেশ বাবু। তার প্রথম হিন্দি ছবি ‘হিরোপান্তি’ও একই বছরে মুক্তি পায়, নায়ক ছিলেন টাইগার শ্রফ। বর্তমানে ‘দ্য ক্রু’ ছবিতে কাজ করছেন কৃতি। ছবির পরিচালক রাজেশ কৃষ্ণন। এই ছবিতে তার সহ-অভিনেত্রী কারিনা কাপুর এবং টাবু। কৃতির কথায়, “দু’জন প্রথম সারির অভিনেত্রীর সঙ্গে পর্দা ভাগ করে নেওয়া সত্যিই স্বপ্নপূরণের মতো অভিজ্ঞতা। মজাও হয়েছে খুব।”

কৃতি অভিনীত ‘আদিপুরুষ’- এর পরিচালক ওম রাউত। রামায়ণের কাহিনি-আশ্রিত এই ছবি। রামের ভূমিকায় প্রভাস, সীতার ভূমিকায় কৃতি ছাড়াও সাইফ আলি খান রয়েছেন রাবণের ভূমিকায়। ছবি নিয়ে অনেক বিতর্কও হয়েছে শুরু থেকেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন