English

31 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

প্রথম দিনে কত আয় করলো বিজয়-ক্যাটরিনার সিনেমা?

- Advertisements -
Advertisements

নাসিম রুমি: বলিউডের বক্স অফিসে এতদিন লড়াই চলছিল ‘ডাঙ্কি’ আর ‘সালার’ সিনেমার। তবে গতকাল শুক্রবার এন্ট্রি নিয়েছে নতুন সিনেমা ‘মেরি ক্রিসমাস’। শ্রীরাম রাঘবন পরিচালিত এ সিনেমায় দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ক্যাটরিনা কাইফ। শুক্রবার (১২ জানুয়ারি) মুক্তি পেয়েছে এ সিনেমার হিন্দি-তামিল ভার্সন।

স্যাকনিল্ক ডটকমের তথ্য অনুসারে, মুক্তির প্রথম দিনে ‘মেরি ক্রিসমাস’ ভারতীয় বক্স অফিসে ২.৫৫ কোটি রুপি আয় করেছে। বিজয় সেতুপতি ও ক্যাটরিনা কাইফ এই সিনেমার মূল চরিত্রে রয়েছেন। হিন্দি ও তামিল ভাষায় সিনেমাটির শুটিং হয়েছিল। হিন্দি সংস্করণটিতে রয়েছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কান্নান এবং তিনু আনন্দ। অন্যদিকে, তামিল সংস্করণে রাধিকা শরৎকুমার, শানমুগরাজা, কেভিন জে বাবু, এবং রাজেশ উইলিয়ামস একই ভূমিকায় অভিনয় করেছেন।

Advertisements

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় বিজয় সেতুপতি ও ক্যাটরিনার অভিনয়ের প্রশংসা করেছেন ‘জওয়ান’ পরিচালক অ্যাটলি কুমার। সামাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ এক পোস্টে অ্যাটলি লিখেছেন, ‘মেরি ক্রিসমাস! আমি এটি দেখার জন্য অপেক্ষা করছিলাম। সাম্প্রতিক সময়ের আমার প্রিয় সিনেমা এটি। একটি আশ্চর্যজনক থ্রিলার-সহ একটি সুন্দর প্রেমের গল্প।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন