English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

প্রশংসিত রাশেদ সীমান্ত

- Advertisements -

বৈশাখী টিভিতে শুরু হয়েছে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘ভাইরাল ভিডিও’। প্রচারিত হচ্ছে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ৬টায়। নানা রহস্য আর হাস্যরসে ভরা নাটকের প্রশংসা করছেন অনেকেই। বিশেষ করে নাটকের নায়ক রাশেদ সীমান্তর অভিনয় হাসির খোরাক যোগাচ্ছে বিনোদন পিয়াসী দর্শকদের। হাসতে হাসতে পেটে খিল ধরার মতো অবস্থা। রাশেদ সীমান্তর ক্যারিয়ার খুব বেশি দিনের নয়। হাতেগোনা ১৬টি নাটকে অভিনয় করেছেন মাত্র। এরই মধ্যে মিডিয়ায় চেনাজানা একজন হয়ে উঠেছেন।

Advertisements

‘ভাইরাল ভিডিও’ নাটকের গল্প লিখেছেন পুরস্কারপ্রাপ্ত নাটক লেখক টিপু আলম মিলন। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন নাদিয়া, রাশেদ সীমান্ত, কচি খন্দকার, আমিরুল হক চৌধুরী, মাহমুদুল ইসলাম মিঠু, রোমানা স্বর্ণা, আমিন আজাদ প্রমুখ।

Advertisements

রাশেদ সীমান্ত বলেন, দর্শকদেও কাছে আমি ঋণি, তাদের ভালোবাসায় আমি মুগ্ধ। তাদের এ ভালোবাসা নিয়েই সামনের দিকে এগিয়ে যেতে চাই।
লেখক টিপু আলম মিলন বলেন, ভালো কিছু করাকে ভালো চোখে দেখে না সমাজের বেশির ভাগ মানুষ। অন্যের দোষ ত্রটি ধরা আর একশ্রেণীর মানুষকে অবহেলা করাই তাদের কাজ। মূলত শ্রেণী ভেদাভেদ আর অবহেলাকে ঘিরেই নাটকের কাহিনী। ভাইরাল ভিডিও একটি দৃশ্যমান ঘটনা মাত্র কিন্তু এর নেপথ্যে রয়েছে অনেক কাহিনী। নাটকটি দর্শকদের ভালো লেগেছে জেনে আমারও খুব ভালো লাগছে।

নাটকের গল্প: গ্রামের এক সহজ সরল যুবক জামাল। গ্রামের প্রতিবেশি বড় ভাই দারোয়ান ইদ্রিসের কাছে একটি চাকরির আশায় ঢাকায় আসে। ইদ্রিস যে বাড়ির দারোয়ান ঐ বাড়ির এক অনুষ্ঠানে বিব্রতকর এক পরিস্থিতিতে জামাল নাজেহাল হয়। উচ্চপদস্থ ফ্ল্যাট মালিকদের আচরণে খুবই কষ্ট পায় সে। হঠাৎ করেই ফ্ল্যাট মালিকদের একটি ভিডিও চলে আসে জামালের হাতে। সে ভিডিও নিয়ে টেনশনে পড়ে যায় ফ্ল্যাট মালিকরা। নানা নাটকীয়তা আর সাসপেন্স নিয়ে এগিয়ে চলছে নাটকের কাহিনী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন