English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

প্রিয়াঙ্কা চোপড়ার বোনের সঙ্গে এ কেমন আচরণ, বিতর্কে পরিচালক

- Advertisements -

বলিউডের অন্যতম নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন মান্নারা চোপড়া। তাকে দক্ষিণী ছবিতেই বেশি দেখা যায়। মুক্তি পেতে চলেছে মান্নারা অভিনীত রবি কুমারের নতুন দক্ষিণী ছবি থিরাগাবাদারা সামি। সেই ছবির প্রচারে এসে হঠাৎই মান্নারার গালে চুমু খেয়ে ফেললেন পরিচালক।

Advertisements

জানা গেছে, আয়োজনটিতে উপস্থিত ছিলেন অসংখ্য মানুষ, সংবাদমাধ্যম ও ইন্ডাস্ট্রির সহকর্মীরা। আর সেই অনুষ্ঠানে ভরা মজলিসেই ঘটে গেল এই কাণ্ড! অনুষ্ঠানে যেন পরিচালক একটু বেশিই আবেগপ্রবণ হয়ে পড়েন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এ ঘটনার ভিডিও ভাইরাল হতেই মন্তব্যের ঘরে আসতে থাকে কটাক্ষ।

Advertisements

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, মঞ্চে হঠাৎ করে প্রকাশ্যে এভাবে চুমু দেয়ায় স্বাভাবিকভাবে অস্বস্তিতে পড়েছিলেন মান্নারা। যা তার অভিব্যক্তিতে প্রকাশ পেয়েছে অনুষ্ঠানে। নেটিজেনরা বলছেন, ক্যামেরার সামনে পরিচালকের এমনটা করা ঠিক হয়নি। আবার কেউ বলছেন, নায়িকার এক্সপ্রেশন স্পষ্ট করছে তার আপত্তির কথা। তবে এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি অভিনেত্রী।

উল্লেখ্য, মান্নারা ইতোমধ্যে কয়েকটি হিন্দি, তেলেগু ও তামিল সিনেমায় কাজ করেছেন। আর পরিচালক রবি কুমারের এই তেলেগু সিনেমা ‘তিরাগাবাদারা সামি’ শিগগিরই মুক্তি পাবে। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মান্নারা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন