English

34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

প্রিয়াঙ্কা রূপচর্চার ক্ষেত্রে ব্র্যান্ডের পণ্যের চেয়ে ঘরোয়াভাবেই যত্ন নেয়ার পক্ষপাতী

- Advertisements -

অবাক করা হলেও সত্যি, বহু সেলিব্রেটি দামি প্রসাধনী ব্যবহার করার চেয়ে ত্বক ও চুলের যত্নে ঘরোয়া পদ্ধতি মেনে চলতেই বেশি পছন্দ করেন। তেমনি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও রূপচর্চার ক্ষেত্রে ব্র্যান্ডের পণ্যের চেয়ে ঘরোয়াভাবেই যত্ন নেয়ার পক্ষপাতী।

Advertisements

ঘরোয়া পদ্ধতিতে কীভাবে রূপচর্চা করেন সে বিষয়ে প্রিয়াঙ্কা জানান, ঠোঁটের যত্ন নিতে ভরসা রাখেন সামুদ্রিক লবণ, গোলাপজল ও গ্লিসারিনের ওপর।

Advertisements

তিনি আরও বলেন, ‘আমি টই দই নিয়ে তৈরি ফেসিশাল ব্যবহার করি। সঙ্গে থাকে ওটমিল। একটি পাত্রে সমপরিমাণ ওটস ও টক দই নিই। দুটির পরিমাণই ১ থেকে ২ চামচ। তাতে মেশাই ১ থেকে ২ চা চামচ হলুদ। ভালো করে মেশাই। তারপর মুখে মেখে অপেক্ষা করি ৩০ মিনিট। আধ ঘণ্টা পর হালকা গরম পানি দিয়ে ধুয়ে ফেলি। টক দই আমার ত্বক উজ্জ্বল করে। ক্লান্তির ছাপ দূর করে।’

চুলের জন্য ছোট থেকেই নারকেল তেলের গুণে বিশ্বাসী প্রিয়াঙ্কা। এখনও নিয়মিত নারকেল তেলে ম্যাসাজ করেন চুল। তিনি জানিয়েছেন, তিনি টক দই মেখে স্নান করেন। এতে তার শরীরে পানির অভাব মেটে। শাওয়ারের তলায় দাঁড়িয়ে প্রথমে শরীর ভিজিয়ে নেন। তারপর সাবান মাখার পরিবর্তে তিনি মাখেন টক দই। তিন মিনিট অপেক্ষা করেন। তারপর ধুয়ে ফেলেন ভাল করে। শুধু শরীরে নয়। স্কাল্পেও মাখেন টক দই। তাতে খুশকি চলে যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন