English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

‘ফজলুলু হক স্মৃতি পুরস্কার’ পেলেন শামীম আলম দীপেন: চিপাচস-এর পক্ষ থেকে অভিনন্দন

- Advertisements -

এ বছর চলচ্চিত্র সাংবাদিকতার জন্য ‘ফজলুলু হক স্মৃতি পুরস্কার’ লাভ করায় শামীম আলম দীপেনকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, চিত্রালী পাঠক-পাঠকা চলচ্চিত্র সংসদ (চিপাচস)। চিপাচস-এর ভারপ্রাপ্ত সভাপতি সোলায়মান বাবু ও সাধারণ সম্পাদক এ কে আজাদ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, শামীম আলম দীপেন একসময় চিপাচস-এর সফল সভাপতি এবং সাধারণ সম্পাদক ছিলেন। তাঁর এই পুরস্কার প্রাপ্তিতে, চিপাচসপরিবার গর্ববোধ করছে। শামীম আলম দীপেনের সুস্বাস্থ্য ও দীর্ঘ কর্মময় জীবন কামনা করে-চিপাচসপরিবার।
এ বছর চলচ্চিত্র সাংবাদিকতার জন্য ‘ফজলুলু হক স্মৃতি পুরস্কার’ পেয়েছেন শামীম আলম দীপেন এবং সেরা চলচ্চিত্র পরিচালক হিসেবে এম এ আলমগীর। খ্যাতিমান অভিনেতা ও পরিচালক আলমগীরকেও আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

আজ ২৬ অক্টোবর সোমবার, চ্যানেল আই স্টুডিও থেকে ‘ফজলুল হক স্মৃতি পুরস্কার-২০২০’ প্রদান করা হয়েছে। চলচ্চিত্র সাংবাদিক শামীম আলম দীপেন ও পরিচালক আলমগীর-এর হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
উল্লেখ্য, এদেশে চলচ্চিত্র সাংবাদিকতার পথিকৃৎ, সাপ্তাহিক ‘সিনেমা’ পত্রিকার সম্পাদক ও এদেশের প্রথম শিশুতোষ চলচ্চিত্র, সান অফ পাকিস্তান-এর পরিচালক মরহুম ফজলুল হক স্মরণে, তাঁরই সহধর্মিনী প্রখ্যাত লেখিকা রাবেয়া খাতুন ২০০৪ খ্রিষ্টাব্দ থেকে পুরস্কার প্রবর্তন করেন। প্রতি বছরই একজন চলচ্চিত্র সাংবাদিক ও একজন চলচ্চিত্র পরিচালককে এই পুরস্কার প্রদান করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন