English

35 C
Dhaka
বুধবার, মে ১৫, ২০২৪
- Advertisement -

ফর্সা না হওয়ায় বলিউডে যে তিক্ত অভিজ্ঞতা হয়েছে প্রিয়াঙ্কার!

- Advertisements -

প্রিয়াঙ্কা চোপড়া, বলিউডের সফল অভিনেত্রী তিনি। বর্তমানে হলিউডেও কাজ করছেন। আবার ব্যক্তিগত জীবনেও সুখী স্ত্রী ও মা অভিনেত্রী প্রিয়াঙ্কা। কিন্তু প্রদীপের নীচের অন্ধকারের মতো তার জীবনেও যে কিছু তিক্ত অভিজ্ঞতা লুকিয়ে থাকতে পারে, কে জানত! ‘দেশি গার্ল’ সম্প্রতি প্রকাশ করলেন সেই সব কথা।

Advertisements

তথাকথিত ফর্সা নন তিনি, তাই বলিউডে তাঁকে ‘ব্ল্যাক ক্যাট’ বলে সম্বোধন করা হতো। অভিনেত্রীর মতে, আমাদের ঔপনিবেশিক অতীতের ধারণা থেকে এই মনোভাবের জন্ম। একশ’ বছর ধরে ব্রিটিশরা এমনটা বলে গেছেন। আমরা এখনও লালন করে চলেছি সেই মানসিকতা। অভিনেত্রী মনে করেন, তিনি যথেষ্ট সুন্দরী নন। তাই আরও পরিশ্রম করে তাকে কাজ করতে হতো বলেও তিনি মনে করেন। যদিও তার ভাবনায়, তার যেসব সহকর্মীর ত্বক উজ্জ্বল, তাদের থেকে তিনি সম্ভবত খানিক বেশি প্রতিভার অধিকারী।

Advertisements

সঙ্গীতে তার সংক্ষিপ্ত ক্যারিয়ার নিয়েও অকপট অভিনেত্রী। ভাল গানও করেন প্রিয়াঙ্কা। কিন্তু কেন নিয়মিত গান না তিনি? বললেন, “গানবাজনার সঙ্গে জড়িত মানুষদের নানা জায়গায় যেতে হয়। খুবই ব্যস্ত সময় কাটে তাদের। এই কারণেই হয়ে উঠল না। এত সময় কোথায়!”

প্রিয়াঙ্কা জানালেন, রকস্টারদের সম্মান করেন তিনি, তবে মানেন, দুর্বল হৃদয়ের মানুষদের জন্য নয় এই গানবাজনা। তার স্বামী নিক জোনাস জনপ্রিয় পপতারকা। তার সঙ্গে বেড়াতে ভালবাসেন অভিনেত্রী। জোনাস ভাইদের মঞ্চে দেখতে পছন্দ করেন তিনি। অভিনেত্রীর মতে, মঞ্চে তাদের দেখা একটা অসাধারণ অভিজ্ঞতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন