English

40 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফিরছেন কপিল-সুনিল

- Advertisements -
‘কমেডি নাইটস উইথ কপিল’ বা ‘দ্য কপিল শর্মা শো’—কপিলের দুই শোয়েরই প্রাণভোমরা ছিলেন সুনিল গ্রোভার। রিয়ালিটি শো ‘কমেডি নাইটস’-এ যখন দুজন ছিলেন প্রতিযোগী, তখন থেকেই তাঁদের বন্ধুত্ব। সেই বন্ধুত্বের রসায়ন বছরের পর বছর ধরে টিভি পর্দায় দেখেছে দর্শক। কাল্পনিক চরিত্র গুত্থি ও ডক্টর মাশহুর গুলাটিরূপে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন সুনিল।
ছয় বছর আগে ২০১৮ সালে হয়েছিল ছন্দঃপতন! অস্ট্রেলিয়া সফরে গিয়ে তুমুল ঝগড়া, ফলাফল চিড় ধরে তাঁদের বন্ধুত্বে। ‘দ্য কপিল শর্মা শো’ ছেড়ে গেলেন সুনিল। তার পর থেকে কপিল-সুনিল একে অন্যের সঙ্গে কথা বলাই একপ্রকার বন্ধ করে দিয়েছিলেন। সেই ঘটনা নিয়ে গত অর্ধযুগে কতবার যে সংবাদ শিরোনামে এসেছেন তাঁরা, ইয়ত্তা নেই!

অবশেষে এলো সুখবর, আবার একসঙ্গে দেখা যাবে দর্শকের মুখে হাসি ফোটানোর দুই কারিগরকে।

দীর্ঘ দূরত্ব মিটিয়ে কপিলের শোতে ফিরছেন সুনিল। গতকাল ওটিটি প্ল্যাটফরম নেটফ্লিক্স একটি ভিডিও প্রকাশ করে। সেই ভিডিওতে সাবেক দুই বন্ধুকে একসঙ্গে দেখে চমকে ওঠে ভক্তরা। নেটফ্লিক্সের আসন্ন কমেডি শোতে কপিলের সঙ্গে ফের জুটি বাঁধবেন সুনিল।
 ‘এবার পুরো পরিবার এক হলো’, আর এই ঘোষণার পর কপিল-সুনিল অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত। কপিল শর্মা সম্প্রতি তাঁর বিবৃতিতে বলেছেন, ‘ঘর বদলা হ্যায়, পরিবার না বদলা’। কারণ নতুন শোটি সনি বা কালারসে নয়, আসবে নেটফ্লিক্সে। এখানে তাঁর সঙ্গে সুনিল ছাড়াও থাকবেন অর্চনা পুরাণ সিং, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা ও রাজীব ঠাকুরকে। ভিডিওতে অবশ্য জানানো হয়নি এই শোয়ের নাম কী, কবে থেকে প্রচারিত হবে।
শিগগিরই আসছে, এটিই জানিয়েছে নেটফ্লিক্স। ভিডিওতে অবশ্য নিজেদের পুরনো বিষয় নিয়ে মজা করতে ছাড়েননি সুনিল। কপিল বলেন, বিশ্বের বেশির ভাগ দেশে যাবেন তাঁরা। সুনিল বাধা দিয়ে বলেন, ‘অস্ট্রেলিয়া বাদে।’ কপিল বলেন, ‘তারা তো অপেক্ষায় থাকবে আমাদের।’

সুনিল বলেন, ‘আচ্ছা ঠিক আছে। তবে বিমানে যাব না। বাই রোডে যাব।’ অস্ট্রেলিয়া থেকে ফেরার পথে বিমানেই ঝগড়া হয়েছিল তাঁদের, সে বিষয়টাই ভিডিওতে স্মরণ করিয়ে দিলেন সুনিল। এর মধ্যেই ফ্রেমে ঢুকে পড়েন পরিবারের অন্য সদস্যরা—অর্চনা পুরাণ সিং, ক্রুষ্ণা অভিষেক, কিকু শারদা ও রাজীব ঠাকুর।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন