English

31 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

ফিরতে চান সেলিনা

- Advertisements -
Advertisements

বলিউডের এক সময়ের আলোচিত অভিনেত্রী সেলিনা জেটলি। ব্যাপক খোলামেলা রূপে পর্দায় নিজেকে উপস্থাপন করে নজর কেড়েছিলেন তিনি। একে একে আবেদনময়ী সব চরিত্রে অভিনয় করেছেন বেশকিছু ছবিতে। তবে হঠাৎ করেই অভিনয় জগৎ থেকে নিজেকে সরিয়ে নেন সেলিনা।

Advertisements

গ্ল্যামার জগৎ থেকে সংসারে মনোযোগী হন তিনি। বড় পর্দা থেকে দূরে থাকলেও মাঝেমধ্যে ছোট পর্দায় দেখা মেলে তার। সর্বশেষ দেখা গেছে ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত রাম কমল মুখার্জির শর্ট ফিল্ম ‘সিজনস গ্রিটিংস’-এ অভিনয় করেছিলেন। এতে বেশ প্রসংশিত হয়েছেন এই অভিনেত্রী। সেলিনা ১৯৮১ সালের ২৪শে নভেম্বর আফগানিস্তানের কাবুলে জন্মগ্রহণ করেন। ২০০৩ সালে বলিউডে ডেব্যু করেন সেলিনা।

ফারদিন খানের বিপরীতে ‘জানাশীন’ ছবি দিয়ে তার অভিনয় ক্যারিয়ার শুরু। বলিউডে প্রবেশের আগে ২০০১ সালে মিস ইন্ডিয়া খেতাব জিতেছিলেন এবং ২০০১ সালে মিস ইউনিভার্স ফাইনালিস্টদের মধ্যেও একজন ছিলেন তিনি। ২০১১ সালে হোটেল মালিক অস্ট্রেলিয়ার পিটার হাগকে বিয়ে করেন সেলিনা।
বিয়ের পর বলিউড থেকে দূরে সরে যান সেলিনা। ২০১২-তে জন্মায় তাদের যমজ পুত্র সন্তান উইনস্টন ও বিরাজ। ২০১৭ সালের ১০ই সেপ্টেম্বর দুবাইয়ে দ্বিতীয়বার যমজ সন্তানের মা হন সেলিনা। তাদের নাম রাখা হয় জেটলি হাগ ও শমসের জেটলি হাগ। কিন্তু পরবর্তীতে শমসেরের মৃত্যু হয় হৃদরোগে। এদিকে সংসার সামলে এখন কাজে ফিরতে চান সেলিনা। তিনি বলেন, আগামীতে কমেডিতে অভিনয় করতে চান বা প্রেমের গল্পে কাজ করতে চান। তার সঙ্গে মানানসই হয়, এমন স্ক্রিপ্ট খুঁজছেন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন