English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

ফিরলেন চিত্রনায়িকা ববি

- Advertisements -

প্রায় তিন বছর পর অবশেষে সিনেমার কাজে ফিরলেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। সবশেষ এই নায়িকাকে দেখা গেছে ‘বৃদ্ধাশ্রম’র শুটিংয়ে ২০১৯ সালে। আজ থেকে রশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’ সিনেমায় শুটিংয়ের মধ্য দিয়ে আবারও কাজে ফিরেছেন ববি। বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক ও নায়িকা নিজেই।

নির্মাতা জানান, এফডিসিতে সিনেমার প্রথম দিনের শুটিংয়ে অংশ নিয়েছেন ববি, শিরিন শিলা, দীপসহ অনেকে। আর নায়িকা জানান, বছর তিন বিরতির পর তার প্রিয় কর্মক্ষেত্র এফডিসিতে শুটিং করতে পেরে ভালো লাগছে।

ববির ভাষ্য, ‘সর্বশেষ “বৃদ্ধাশ্রম” ছবির শুটিং করেছিলাম ২০১৯ সালে। এরপর আর কোনো ছবির শুটিং করা হয়নি। মাঝখানে একটা টিভিসির শুটিং হওয়ার কথা থাকলেও সেটা করতে পারিনি। খুব খারাপ লাগছিল কর্মক্ষেত্রে যেতে না পেরে।’

তিনি আরও বলেন, ‘পরিচালক রাশিদ পলাশকে অনুরোধ করেছিলাম “ময়ূরাক্ষী” ছবির শুটিং এফডিসি থেকেই যেন শুরু হয়। তিনি কথা রেখেছেন। চেনাজানা অনেক মানুষের সঙ্গে দেখা হচ্ছে। বেশ ভালো লাগছে।’

প্রেম ও প্রতারণার গল্প ‘ময়ূরাক্ষী’। এর ফার্স্টলুক পোস্টার আগেই প্রকাশিত হয়েছে। সেখানে একজন নায়িকার ভূমিকায় দেখা গেছে ববিকে। ববি শাড়ি পরা, সঙ্গে বোল্ড সাজসোজ। হাতে জ্বলন্ত সিগারেট। মুখ থেকে বের হচ্ছে ধোঁয়া। তাকিয়ে আছেন উদাস ভঙ্গিতে। পাশে পড়ে রয়েছে বিভিন্ন পুরস্কার, মেঝেতে পুড়ছে খবরের কাগজ। সেই খবরের কাগজে আছে তারই ছবি। বেশ আকর্ষণীয় পোস্টার হয়েছে বটে!

গোলাম রাব্বানীর চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটি প্রযোজনা করছে আজ ইন্টারন্যাশনাল। এতে একজন নায়িকার চরিত্রে অভিনয় করছেন ববি, আছেন শিরিন শিলাও।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন