English

36 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ফিরে গেলেন শ্রাবন্তী

- Advertisements -
Advertisements
Advertisements

অসুস্থ মায়ের সেবা করতে অক্টোবরের প্রথম সপ্তাহে যুক্তরাষ্ট্র থেকে বাংলাদেশে আসেন অভিনেত্রী ইপশিতা শবনম শ্রাবন্তী। ডায়াবেটিস ও লিভারের সমস্যায় ভুগছিলেন তার মা। কিন্তু চিকিৎসাধীন অবস্থায় ২০ অক্টোবর রাতে বগুড়ার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্রাবন্তী মা মাহমুদা সুলতানা।
আজ মঙ্গলবার (৩ নভেম্বর) সকালে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে সন্তানদের নিয়ে ঢাকা ছেড়েছেন শ্রাবন্তী। রোববার (১ নভেম্বর) দুপুরে এমনটাই জানিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেন, ‘এবারের আসাটা একেবারেই অন্য রকম। মায়ের অসুস্থতার কারণে আসা। বেশ কয়েক দিন বগুড়ায় ছিলাম, কয়েক দিন হলো ঢাকায় এসেছি। তাই ইচ্ছা থাকা সত্ত্বেও অনেকের সঙ্গে দেখাও করতে পারিনি।’
আসছে বছর যদি সবকিছু স্বাভাবিক হয় তাহলে আবারও দেশে আসার ইচ্ছা প্রকাশ করেন এ মডেল অভিনেত্রী। জানা গেছে, সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে প্রায় পাঁচ বছর ধরে বাস করছেন শ্রাবন্তী। গত পাঁচ বছরে বাংলাদেশে এসেছিলেন দুইবার।
‘জোছনার ফুল’ ধারাবাহিক নাটক দিয়ে আলোচনায় আসেন শ্রাবন্তী। নাট্যাঙ্গনে ছিল তার তুমুল জনপ্রিয়তা। অভিনয় দিয়ে জয় করেছিলেন দর্শকহৃদয়। প্রশংসা এবং দর্শকপ্রিয়তা পেয়েছিল শ্রাবন্তী অভিনীত ‘রং নাম্বার’ ও ‘ব্যাচেলর’ সিনেমা দুটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন