English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

ফিল্ম ক্লাব নির্বাচন: একজন ছাড়া লিপু-জাহান পরিষদের সবাই জয়ী

- Advertisements -

বাংলাদেশের চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড-এর নির্বাচনে সভাপতি পদে কামাল মো. কিবরিয়া লিপু ২৫২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী সভাপতি প্রার্থী আতিকুর রহমান লিটন পেয়েছেন ১৮৮ ভোট।

Advertisements

লিপুর প্যানেলের একজন ছাড়া সবাই জয় লাভ করেছেন। কার্যনির্বাহী সদস্য পদে বিজয়ী হয়েছেন মো. সাফি উদ্দিন সাফি (২৭৫), এম এ কামাল (২৬৬), আজিজ আহমেদ পাপ্পু (২৭৫), জসিম আহমেদ (২৪০), আনোয়ার হোসেন আনু (২২৪), মো. আব্দুল্লাহ জেয়াদ (২১৮), হানিফ আকন দুলাল (২১০), জাহান এম এ রহমান (৩২৬), চিত্রনায়িকা রত্না কবির (২৯৮), শাহ মো. আলমগীর বাচ্চু (২২৭)।

লিপু-জাহান প্যানেল থেকে হেরে যাওয়া একমাত্র প্রার্থী হলেন নবীন হোসেন। অন্যদিকে লিটন-পলাশ প্যানেল থেকে একমাত্র জয় পেয়েছেন মো. আব্দুল্লাহ জেয়াদ৷ তিনি কার্যকরী সদস্য পদে জয় পেয়েছেন।

Advertisements

শনিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ২টা ১০ মিনিটে এফডিসিতে ফিল্ম ক্লাবের নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। শেষ হয় সন্ধ্যা ৬টা ১০ মিনিটে। এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৬১৯ জন। তার মধ্যে ৪৫৭ সদস্য ভোট প্রদান করে।

ফিল্ম ক্লাবের সদস্যরা ভোটের মাধ্যমে এক বছরের জন্য নেতা নির্বাচন করেন। চলতি বছরের ৫ ফেব্রুয়ারি সংগঠনটির নির্বাচন হওয়ার কথা থাকলেও তা আদালতের আদেশে স্থগিত ছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন